Logo
Logo
×

সারাদেশ

খুলনায় ভাইপোর সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা এমপি মুর্শেদীর

Icon

খুলনা ব্যুরো

প্রকাশ: ১৪ মে ২০২৪, ০৫:১০ এএম

খুলনায় ভাইপোর সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা এমপি মুর্শেদীর

উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নেওয়ায় ভাইপো নোমান ওসমানী রিচির সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন খুলনা-৪ আসনের এমপি সালাম মুর্শেদী। তিনি তার ফেসবুক আইডিতে ভাইপোর সঙ্গে সম্পর্ক না রাখার বিষয়ে ঘোষণা দেন। পাশাপাশি তার সামাজিক কর্মকাণ্ডের প্রধান সমন্বয়কের পদ থেকেও  ভাইপোকে বাদ দেওয়া হয়েছে বলে উল্লেখ করেছেন।

জানা যায়, এমপির নির্বাচনি এলাকা খুলনার রূপসা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিচ্ছেন তার ভাতিজা যুবলীগ নেতা নোমান ওসমানী রিচি। তার নির্বাচনে অংশ নেওয়ায় দুঃখ প্রকাশ করেছেন তিনি। এক বিবৃতিতে তিনি উল্লেখ করেন, রূপসা উপজেলা পরিষদ নির্বাচন ৫ জুন অনুষ্ঠিত হবে। যেখানে আমার ভ্রাতুষ্পুত্র রিচি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছে। যে প্রার্থীতায় আমি যুগপৎ দুঃখিত। আমার এই ভ্রাতুষ্পুত্র তার নৈতিকস্খলন ও অসৎ মানসিকতার কারণে আমি তাকে পরিত্যাগ করার কথা ঘোষণা করছি। আমার সামাজিক রাজনৈতিক কর্মপ্রবাহের প্রধান 
সমন্বয়কারীর পদ থেকে তাকে বিগত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রায় ২ বছর আগে অব্যাহতি প্রদান করি। আমার সামাজিক রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুণ্ন করার লক্ষ্যে আমার রাজনৈতিক প্রতিপক্ষের পৃষ্ঠপোষকতায় রিচি রূপসা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হয়েছে। 

এ বিষয়ে রিচি যুগান্তরকে সোমবার বিকালে জানান, চাচা বংশের মুরব্বি। তিনি সোশ্যাল মিডিয়ায় কি লিখেছেন সে বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি না। তার যেটা ভালো মনে হয়েছে তিনি সেটা করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম