Logo
Logo
×

সারাদেশ

যে কারণে ঠাকুরগাঁও ডিসি অফিসে ভাঙচুর করলেন বৃদ্ধ

Icon

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ: ১৩ মে ২০২৪, ১০:১৫ পিএম

যে কারণে ঠাকুরগাঁও ডিসি অফিসে ভাঙচুর করলেন বৃদ্ধ

সেবা না পাওয়ার অভিযোগ এনে সুশান্ত কুমার দাস নামে ৭০ বছর বয়সি ক্ষুব্ধ এক বৃদ্ধ ঠাকুরগাঁও জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয়ের হেল্পডেস্ক ভাঙচুর করেছেন। সোমবার বেলা ১১টার দিকে ওই বৃদ্ধ ভাঙচুর করেন। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি।

সুশান্ত সদর উপজেলার মথুরাপুর (শাহুপাড়া) এলাকার হরিহরপুর গ্রামের মৃত প্রবীর চন্দ্র দাসের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই বৃদ্ধ জেলা প্রশাসক কার্যালয়ের হেল্পডেস্কের গ্লাস ভাঙচুর করতে থাকেন। এ সময় তাকে বলতে শোনা যায়, ‘হেল্পডেস্ক’ থেকে সহযোগিতা পাওয়া যায় না। কেউ আমার কথা শুনে না, উত্তর দেয় না। বছরের পর বছর ঘুরতে হয়। তার পরেও কোনো সমাধান নেই। সেই হেল্পডেস্ক থাকার চেয়ে না থাকাই ভালো। আমি রাখব না এই হেল্পডেস্ক। এ কথা শেষ হতে না হতেই তিনি ব্যাগ থেকে লোহার রড বের করে গ্লাস ভাঙচুর করেন। তখন পুলিশ এসে তাকে আটক করে।

সুশান্তের ছেলে জয়কুমার দাস বলেন, আমার বাবা ২০১৩ সালে থেকে জমির বিষয়ে নিয়ে দৌড়াদড়ি করতেছিলেন, কোনো উত্তর পাচ্ছিলেন না, হতাশায় ভুগছিলেন তিনি।

ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ বলেন, আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে বলা যাবে।

জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, সুশান্ত এ ঘটনা কেন ঘটালেন তিনিই জানেন। উপজেলা নির্বাচনে আয়কর রিটার্ন জমা না দেওয়ায় তার মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং অফিসার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম