Logo
Logo
×

সারাদেশ

গৌরীপুরে সাংবাদিক সুরেশ কৈরীর মৃত্যুবার্ষিকী পালন করল স্বজন সমাবেশ

Icon

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ১৩ মে ২০২৪, ০৯:৩৩ পিএম

গৌরীপুরে সাংবাদিক সুরেশ কৈরীর মৃত্যুবার্ষিকী পালন করল স্বজন সমাবেশ

ময়মনসিংহের গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাংবাদিক সুরেশ কৈরীর ২৪তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার শোকার‌্যালি, স্মরণসভা ও শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয়।

সাংবাদিক সুরেশ কৈরী সাংবাদিকতার পাশাপাশি শিক্ষা, সাহিত্য, ক্রীড়াঙ্গন, সমাজসেবা ও একজন দক্ষ সংগঠক হিসেবেও অগ্রণী ভূমিকা রাখেন।
 
স্বজন সমাবেশ কার্যালয়ে অনুষ্ঠিত স্মরণসভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বজন সমাবেশের সভাপতি মো. এমদাদুল হক। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সেলিম আল রাজ। ‘সাংবাদিক সুরেশ কৈরীর সংবাদ ও সাংবাদিকা’ শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করেন গৌরীপুর যুগান্তর প্রতিনিধি মো. রইছ উদ্দিন।

বক্তব্য রাখেন- শাহগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হাবিবুর রহমান হাবিব, বালুয়াপাড়া পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুমনা সফিনাজ লাবণী, ক্লাব ৯৭ গৌরীপুর মহিলা বিষয়ক সম্পাদিকা মাহমুদা আক্তার লিপি, সাংবাদিক মো. দুদু মিয়া, মোস্তাফিজুর রহমান বুরহান, তাসাদদুল করিম, উপজেলা স্বজন সমাবেশের সহ-সভাপতি শামীমা খানম মীনা, পৌর স্বজনের সভাপতি শ্যামল ঘোষ, স্বজন শামীম আনোয়ার প্রমুখ।

২০১১ সাল থেকে গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশ শিক্ষা, সাহিত্য, ক্রীড়া, সমাজসেবা ও সংগঠক হিসেবে প্রতিবছর বিশিষ্ট ৫ জন ব্যক্তিদের ‘সুরেশ কৈরী’ পদক প্রদান করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম