Logo
Logo
×

সারাদেশ

জাতীয় শিক্ষা সপ্তাহে জাতীয় পর্যায়ে লড়ছে গৌরীপুরের স্বজন প্রভা-তাসিন

Icon

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ১৩ মে ২০২৪, ০৯:২৫ পিএম

জাতীয় শিক্ষা সপ্তাহে জাতীয় পর্যায়ে লড়ছে গৌরীপুরের স্বজন প্রভা-তাসিন

জাতীয় শিক্ষা সপ্তাহে ময়মনসিংহের গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশের সদস্য নূরে তাসফিয়া ইসলাম প্রভা কবিতা আবৃত্তি ও উপস্থিত বক্তৃতায় এবং বাংলা রচনা বিভাগে রেজানুর মোর্শেদ তাসিন চ্যাম্পিয়ন হয়েছে। এবার তারা জাতীয় পর্যায়ে বিজয়ের জন্য লড়বে।

সোমবার ফলাফল নিশ্চিত করেন প্রভার বাবা ব্যবসায়ী সিরাজুল ইসলাম।

প্রভা গৌরী সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। উপজেলা ও জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে উপস্থিত বক্তৃতায় বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পায়। সে গৌরীপুর পৌর শহরের কালিপুর মধ্যম তরফের ব্যবসায়ী ও স্বজন উপদেষ্টা মো. সিরাজুল ইসলাম ও গৃহিণী সুফিয়া খাতুনের কন্যা।

গৌরীপুর স্বজন সমাবেশের প্রধান উপদেষ্টা ও পৌরসভার সাবেক মেয়র মো. শফিকুল ইসলাম হবির ভাতিজী। প্রভা ২০২৩ সালে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়।

অপরদিকে স্বজন রেজানুর মোর্শেদ তাসিন জেলা ও উপজেলা পর্যায়ের সহস্রাধিক শিক্ষার্থীদের সঙ্গে লড়াইয়ে বিজয়ী হয়ে বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতার যোগ্যতা অর্জন করে। সে ‘ক’ গ্রুপে বাংলা রচনা প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে প্রথম স্থান অর্জন করে।

তাসিন গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। গৌরীপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজমা আক্তার ও ডাক বিভাগের জিপিওতে ফরেন এসজি অপারেটর মো. আব্দুল মান্নানের পুত্র।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম