Logo
Logo
×

সারাদেশ

টঙ্গীতে গ্রিল কেটে ডাকাতি, নগদ টাকা স্বর্ণালংকার লুট

Icon

টঙ্গী শিল্পাঞ্চল (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১২ মে ২০২৪, ০৫:২৭ এএম

টঙ্গীতে গ্রিল কেটে ডাকাতি, নগদ টাকা স্বর্ণালংকার লুট

টঙ্গীতে রান্নাঘরের জানালার গ্রিল কেটে বাসায় প্রবেশ করে দেশীয় ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে ডাকাতরা। 

এ সময় বাধা দিতে গেলে শফিকুর রহমান সবুজকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ডাকাতরা। খবর পেয়ে পিবিআই, সিআইডি ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শনিবার ভোর রাতে স্থানীয় দত্তপাড়া সাহাজ উদ্দিন সরকার স্কুলের মূল ফটকের উলটো পাশে এমরান ভিলায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, শনিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে এমরান ভিলার দ্বিতীয় তলায় রান্না ঘরের গ্রিল কেটে প্রবেশ করে ডাকাতরা। 

বাসার বাসিন্দাদের ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে। একজনকে কুপিয়ে জখম করে নগদ ১ লাখ ১০ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালংকার ও ২টি মোবাইল ফোন লুট করে। পরে তাদের আর্তচিৎকারে আশপাশের ভাড়াটিয়ারা এসে গুরুতর আহত সবুজকে উদ্ধার করে টঙ্গীর শহিদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম