Logo
Logo
×

সারাদেশ

শিবালয় উপজেলা নির্বাচন

প্রার্থীর সমর্থককে লক্ষ্য করে গুলি, পালটাপালটি মামলা

Icon

যুগান্তর প্রতিবেদন, মানিকগঞ্জ

প্রকাশ: ১২ মে ২০২৪, ০৪:৪৭ এএম

প্রার্থীর সমর্থককে লক্ষ্য করে গুলি, পালটাপালটি মামলা

মানিকগঞ্জের শিবালয় উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে এক চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে লক্ষ্য করে গুলি ও অপর চেয়ারম্যান প্রার্থী কর্মীদের মারধরের ঘটনায় দুপক্ষই থানায় মামলা করেছে। শুক্রবার রাতে আওয়ামী লীগের দুই চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মী এ মামলা করেন।

দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুর রহিম খান এবং উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউর রহমান খানের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে।

আব্দুর রহিম খানের পক্ষে মামলা করেন তার সমর্থক জয় ঘোষ। আর মো. রেজাউর রহমান খানের পক্ষে মামলা করেন তার সমর্থক আওয়ামী লীগ নেতা আবু আহাদ।

জয় ঘোষ বলেন, যে অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে তা মিথ্যা ও বানোয়াট। মূলত তারা কাউন্টার (পালটা) মামলা করেছেন। সঠিক তদন্তে তা বের হবে।

আবু আহাদ বলেন, তিনি এজাহারে যা উল্লেখ করেছেন তা শতভাগ সঠিক। বরং তাদের বিরুদ্ধে যে অভিযোগে মামলা করা হয়েছে, তা মিথ্যা ও অবাস্তব। 

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ সরকার বলেন, দুপক্ষই থানায় মামলা করেছেন। মামলা দুটির অভিযোগগুলো খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম