Logo
Logo
×

সারাদেশ

দিনমজুরকে বেঁধে পেটালেন আ.লীগ নেতা

Icon

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ১২ মে ২০২৪, ০১:৩৯ এএম

দিনমজুরকে বেঁধে পেটালেন আ.লীগ নেতা

কুমিল্লার নাঙ্গলকোটে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে অটোরিকশার ব্যাটারি চোর সন্দেহে এক দিনমজুরকে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনা ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। 

অভিযুক্তরা হলেন, দৌলখাড় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সফিকুর রহমান, দেলু মিয়ার ছেলে আবুল হোসেন, কাসেমের ছেলে রাব্বি, ইমন আলীর ছেলে দেলু মিয়া, কান্তর আলীর ছেলে আক্কাছ।

মঙ্গলবার সকালে উপজেলার দোলখাঁড় ইউনিয়নের অশ্বদিয়া গ্রামে আওয়ামী লীগ নেতা শফিকের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার আক্তার হোসেন উপজেলার দোলখাঁড় ইউনিয়নের সোন্দাইল গ্রামের শফিকুর রহমানের ছেলে।

সন্তানকে মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শফিকের হাতে মারধরের শিকার হন আক্তারের মা আনোয়ারা বেগম। পুলিশ ঘটনাস্থল থেকে আক্তারকে উদ্ধার করে বলেন জানান নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী।

নির্যাতনের শিকার আক্তার বলেন, কয়েকজন এসে আমাকে পাশের গ্রামে ধরে নিয়ে যায়। আমাকে বেঁধে হাতুড়ি, প্লাস ও বৈদ্যুতিক তার দিয়ে মারধর করে আমার এক পা ভেঙে দিয়েছে। আমি কোনো চোর নই। 

অভিযুক্ত অশ্বদিয়া গ্রামের অটোরিকশাচালক আলী আক্কাছ জানান, তার ও আবুল হোসেন নামে অন্য একজনের অটোরিকশার ব্যাটারি চুরি হয়। সন্দেহজনকভাবে আক্তারকে তুলে এনে খুঁটির সঙ্গে বেঁধে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

আরেক অভিযুক্ত ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি সফিকুর রহমান বলেন, ঘর থেকে বের হয়ে দেখতে পাই আক্তারকে বাড়ির সামনে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে রেখেছে স্থানীয়রা। তবে চুরির কোনো প্রমাণ তাদের কাছে নেই। আক্তারের মা আনোয়ারা বেগমকে একটি থাপ্পড় মারার কথার শিকার করেন তিনি।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম