Logo
Logo
×

সারাদেশ

খাগড়াছড়িতে আরও একটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত

Icon

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশ: ০৮ মে ২০২৪, ১০:৪০ পিএম

খাগড়াছড়িতে আরও একটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত

খাগড়াছড়ির লক্ষীছড়ি উপজেলার যতীন্দ্র কার্বারীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পর আরও একটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। ভোটগ্রহণ শেষ হওয়ার কিছুক্ষণ আগে দেওয়ানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রটি স্থগিত করা হয়।

ব্যালট বাক্স ছিনতাইয়ের অভিযোগে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুলতানা রাজিয়া। তিনি জানান, ভোটগ্রহণ শেষ হওয়ার কিছুক্ষণ আগে ৪টি ব্যালট বাক্স ছিনতাই করে নিয়ে যায়। এ কারণে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। তবে কারা ব্যালট বাক্স ছিনতাই করেছে তা জানাতে পারেননি ইউএনও। 

বুধবার বিকালে দেওয়ানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা কামরুল আলম।  

আওয়ামী সমর্থিত প্রার্থী সাথোয়াইঅং মারমা বলেন, কৈ মাছ প্রতীকের প্রার্থী সুপার জ্যোতি চাকমার সমর্থকরা ব্যালট বাক্স ছিনতাই করে নিয়ে গেছে। অন্তত ১০০ জন লোক এসে ভোটের বাক্স ছিনতাই করে নিয়ে যায়।

অভিযোগ অস্বীকার করে চেয়ারম্যান প্রার্থী সুপার জ্যোতি চাকমা পাল্টা অভিযোগ করে বলেন, সকাল থেকে কেন্দ্র দখল করে আওয়ামী সমর্থিত প্রার্থী সাথোয়াইঅং মারমার লোকজন ব্যালটে সিল মেরেছে। এ সময় তার লোকজন প্রকাশ্যে অস্ত্রের মহড়া দেয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম