Logo
Logo
×

সারাদেশ

জুয়ায় হেরে দুই সন্তানের পিতার কাণ্ড

Icon

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ: ০৫ মে ২০২৪, ১০:০২ পিএম

জুয়ায় হেরে দুই সন্তানের পিতার কাণ্ড

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় জুয়ায় হেরে রাজিউর রহমান রাজু (৩৫) নামে দুই সন্তানের পিতা আত্মহত্যা করেছেন। শনিবার রাতে শয়নকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

রাজিউর রহমান রাজু উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের পিতাইছড়ি গ্রামের পারলত আলীর ছেলে।

মৃতের স্ত্রী ও পরিবারের দাবি, অনলাইনে ক্যাসিনো খেলে টাকা হেরে যাওয়ায় তিনি আত্মহত্যা করেছেন।

তার স্ত্রী মরজিনা বেগম বলেন, গেল ছয় মাস ধরে অনলাইনে জুয়ায় আসক্ত ছিলেন রাজু। শনিবার সারাদিন বাড়িতে ঘরে একাই অনলাইনে জুয়া খেলছিলেন তিনি। ৭০ হাজার টাকাও ছিল তার কাছে। স্থানীয় বাজার থেকে মোবাইল ব্যাংকিংয়ে ব্যালেন্স ভরে ঘরেই ক্যাসিনো খেলছিল। তবে কোন সময় গলায় ফাঁস দিয়েছে পরিবারের কেউ দেখেনি। দীর্ঘ সময় ঘর থেকে বের না হওয়ায় সন্ধ্যায় ডাকাডাকি করি। ভেতর থেকে সাড়া না পেয়ে দরজা ভেঙে ঝুলন্ত মরদেহ দেখতে পাই।

শনিবার রাতে রাজুর সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে পুলিশ। তবে রাজুর মৃত্যু নিয়ে কারো কোনো অভিযোগ নেই বলে পুলিশকে জানিয়েছে রাজুর বাবা, স্ত্রী ও স্বজনরা।

রাজুর বাবা পারলত আলী বলেন, ছেলে অনলাইনে জুয়া খেলে সব পুঁজি শেষ করেছে। কিছু ধার-দেনা করেছিল, জমি বিক্রি করে শোধ করে দিয়েছি। শুনলাম অনেক টাকা হেরেছে শনিবার সারা দিনে। বাজার খরচের টাকা ছিল না। আমি সারা দিন বাড়িতেই ছিলাম। বললে কত টাকা লাগে আমি দিতাম, কিন্তু দুটো সন্তান ও স্ত্রীকে রেখে সে গলায় ফাঁস দিল।

বালিয়াডাঙ্গী থানার ওসি এবিএম ফিরোজ কবির জানান, এ ঘটনায় মামলা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম