Logo
Logo
×

সারাদেশ

সৎপথে থাকলে কোনো পশুশক্তি ক্ষতি করতে পারে না: জাহাঙ্গীর আলম

Icon

গাছা (গাজীপুর) প্রতিনিধি 

প্রকাশ: ০২ মে ২০২৪, ১০:৩৭ পিএম

সৎপথে থাকলে কোনো পশুশক্তি ক্ষতি করতে পারে না: জাহাঙ্গীর আলম

গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বর্তমান মেয়রের উপদেষ্টা অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম বলেছেন, সৎপথে থাকলে কোনো পশুশক্তি কারো ক্ষতি করতে পারে না। গত সিটি নির্বাচনে যাতে অংশ নিতে না পারি সেজন্য হাত-পা বেঁধে আমাকে সাগরে নিক্ষেপ করা হয়েছিল; কিন্তু মহান আল্লাহ আপনাদের অসিলায় আমার মাকে মেয়র বানিয়েছেন। শত বাধা ও ষড়যন্ত্র আমাদের বিজয় ঠেকাতে পারেনি।

তিনি বলেন, আমার মা মঞ্চে বক্তৃতা করার মতো নারী ছিলেন না। কিন্তু সততা ও উদ্দেশ্য ভালো থাকলে কোনো অপশক্তি কারোর বিজয় ঠেকাতে পারে না।

বুধবার বিকালে গাজীপুরে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তৃতাকালে মো. জাহাঙ্গীর আলম এসব কথা বলেন।

গাজীপুর মহানগর গাছা থানার বোর্ডবাজার সংলগ্ন একটি মাঠে অনুষ্ঠিত এ শ্রমিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জায়েদা খাতুন। সমাবেশে বিভিন্ন শ্রমিক সংগঠনের প্রতিনিধি, ওয়ার্ড কাউন্সিলর, নগর আওয়ামী লীগ, শ্রমিক লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতারা বক্তৃতা করেন।

জাহাঙ্গীর আলম বলেন, আমাদের কটূক্তি করে এই নগরবাসীকে অপমান করা হচ্ছে। দুঃসময়ে যারা আওয়ামী লীগ করেছেন তাদের বাদ রেখে কমিটি করা হচ্ছে। তিনি বলেন, জাহাঙ্গীর আলমকে মূল্যায়ন করতে হবে। অন্যথায় জাহাঙ্গীর আলমের অসিলায় যেমন জায়েদার সৃষ্টি হয়েছে, তেমনি আল্লাহ আবারো অন্য কোনোভাবে আপনাদের অপমান অপদস্থ করবেন।

তিনি বলেন, গাজীপুর নগরীকে শ্রমিকবান্ধব নগরী হিসেবে গড়ে তুলা হবে। এই নগরীতে একজন মেথর থেকে শুরু করে সবাই সমান অধিকার ভোগ করবেন। শ্রমিকদের সন্তানরা লেখাপড়া করতে না পারলে ভবিষ্যৎ অন্ধকার। তাই তাদের সন্তানদের লেখাপড়া অবৈতনিক করতে হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম