Logo
Logo
×

সারাদেশ

দুপচাঁচিয়া উপজেলা নির্বাচন

প্রশ্নফাঁসে জড়িত সেই রূপা এবার চেয়ারম্যান প্রার্থী

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পিএম

প্রশ্নফাঁসে জড়িত সেই রূপা এবার চেয়ারম্যান প্রার্থী

প্রতিরক্ষা মহাহিসাব নিরীক্ষকের অধীন অডিটর পদে নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসে জড়িয়ে গ্রেফতার হওয়া বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা নাসরিন রূপা এবার চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন।

তবে মাহবুবা নাসরিন রূপার দাবি, তাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছিল। পরে পুলিশ অধিকতর তদন্তে তাকে মামলা থেকে অব্যাহতি দিয়েছে।

জানা গেছে, বহুল আলোচিত মাহবুবা নাসরিন রূপা বগুড়ার দুপচাঁচিয়ার গোবিন্দপুর ইউনিয়নের ভুঁইপুর গ্রামের বাসিন্দা। ইডেনে পড়ার সময় ছাত্রলীগের দাপুটে নেত্রী ছিলেন। তার বিরুদ্ধে হলের সিট বাণিজ্য ও সাধারণ শিক্ষার্থীদের মারধরের অভিযোগ ছিল। ২০১৯ সালের মার্চে উপজেলা পরিষদের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন। এদিকে রূপা ২০২২ সালের ২১ জানুয়ারি ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টের অডিটর পদে নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসে জড়িয়ে পড়েন। ডিবি পুলিশ তার ব্যাগ থেকে ডিভাইস, প্রায় দুই লাখ টাকা ও প্রশ্নপত্রের উত্তরের কপিসহ বিভিন্ন কাগজপত্র জব্দ করেন। ৪ ফেব্রুয়ারি আদালতে দোষ স্বীকার করেন রূপা। এ ঘটনায় তাকে বগুড়া জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য পদ থেকে অব্যাহতি ও মহিলা ভাইস চেয়ারম্যান পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম