Logo
Logo
×

সারাদেশ

মুলাদীতে বাউল শিল্পীকে তুলে নিয়ে হত্যাচেষ্টা

Icon

মুলাদী (বরিশাল) প্রতিনিধি

প্রকাশ: ২০ এপ্রিল ২০২৪, ১১:১৯ পিএম

মুলাদীতে বাউল শিল্পীকে তুলে নিয়ে হত্যাচেষ্টা

মুলাদীতে বাউল শিল্পীকে বাড়ি থেকে তুলে নিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে দুবৃর্ত্তরা। শুক্রবার রাত দেড়টার দিকে উপজেলার সফিপুর ইউনিয়নের চরমালিয়া গ্রামের বাউল শিল্পী কালাম সিকদারকে হত্যাচেষ্টা করা হয়। এ ঘটনায় শনিবার বিকালে কালাম সিকদার বাদী হয়ে মুলাদী থানায় মামলা করেছেন। মাদক ব্যবসায় বাধা এবং ছিনতাইয়ের ঘটনায় মামলা করায় তাকে হত্যার চেষ্টা করা হয়েছে বলে দাবি করেছেন কালাম সিকদার।

আহত কালাম সিকদার জানান, এলাকায় কিছু দুর্বৃত্ত মাদক ব্যবসা করেন। এতে বাধা দেওয়ায় কিছুদিন আগে তিনি ছিনতাইয়ের শিকার হয়েছেন। ওই ঘটনায় ৮ এপ্রিল বরিশাল আদালতে মামলা করেছিলেন। মাদক ব্যবসায় বাধা এবং মামলা করায় দুর্বৃত্তরা এই হত্যাচেষ্টা করে থাকতে পারে।

কালাম সিকদারের মেয়ে রাহিমা বেগম বলেন, রাত দেড়টার দিকে তার বাবা দরজা খুলে বাইরে যান। দীর্ঘ সময় ফিরে না আসায় পার্শ্ববর্তী বাড়ির লোকজন নিয়ে খোঁজাখুঁজি শুরু করেন। গোঙানির শব্দ শুনে পাশের খেত থেকে কালাম সিকদারকে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় উদ্ধার করেন। বুকে ও গলায় জখম থাকায় রাতেই মুলাদী হাসপাতালে ভর্তি করেন।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া বলেন, বাউল শিল্পীকে তুলে নিয়ে মারধরের ঘটনায় মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে রহস্য উদ্ঘাটন এবং অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম