Logo
Logo
×

সারাদেশ

সড়ক দুর্ঘটনায় নিহত ১, হামলায় ৩ পুলিশ সদস্য জখম

Icon

সোনাইমুড়ি (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পিএম

সড়ক দুর্ঘটনায় নিহত ১, হামলায় ৩ পুলিশ সদস্য জখম

নোয়াখালীর সোনাইমুড়ি মকিল্যা বইচারপুল নামক স্থানে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ৬ জন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে এ ঘটনার পর নসিমন ও পিকআপ ভ্যান উদ্ধার করে নিয়ে যাওয়ার সময় পুলিশের ওপর হামলা চালায় স্থানীয়রা। এতে ৩ পুলিশ সদস্য জখম হয়েছেন।

নিহতের নাম সোহাগ। তিনি পৌরসভার বিজয়নগর গ্রামের আবুল হোসেনের ছেলে।

আহত পুলিশ সদস্যরা হলেন- মনির হোসেন, গিয়াস উদ্দিন, আবুল খায়ের। গুরুতর আহত কনস্টেবল মনিরুল ইসলাম নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

জানা গেছে, মঙ্গলবার দুপুর ২টার দিকে চাটখিল থেকে সোনাইমুড়ি ছাতারপাড়াইয়ার উদ্দেশে ছেড়ে আসা একটি পিকআপভ্যান নসিমনকে চাপা দিলে ঘটনাস্থলেই ১ জন নিহত হন। এ ঘটনায় আহত হন ৬ জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পিকআপটি উদ্ধার করে থানার উদ্দেশে নিয়ে আসার সময় বিক্ষুব্ধ জনতা পুলিশকে উদ্দেশ করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে পুলিশের ৩ জন সদস্য আহত হন।

সোনাইমুড়ি থানার এসআই গিয়াস উদ্দিন জানান, এ ঘটনায় ১৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৩০-৩৫ জনকে আসামি করে মামলা করেছি। ঘটনাস্থল থেকে চারজনকে আটক করে নোয়াখালী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। পিকআপ ভ্যানের চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম