Logo
Logo
×

সারাদেশ

অটোচালককে পিটিয়ে হত্যার অভিযোগ বাইকচালকের বিরুদ্ধে

Icon

কাশিমপুর-কোনাবাড়ী (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পিএম

অটোচালককে পিটিয়ে হত্যার অভিযোগ বাইকচালকের বিরুদ্ধে

গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ীতে অটোচালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে মোটরসাইকেল (বাইক) চালকের বিরুদ্ধে। মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার ধাক্কা লাগায় অটোচালককে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে কোনাবাড়ী আমবাগ নছের মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত চালক ঝিনাইদহ জেলার মহেশপুর থানার আলমপুর এলাকার মৃত আলাল উদ্দিনের ছেলে মাসুদ রানা (৩৫)। মাসুদ রানা আমবাগ বৌবাজার এলাকায় জাকির হোসেনের বাসায় ২ সন্তান ও স্ত্রীসহ বসবাস করে অটোরিকশা চালিয়ে সংসার চালাতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মাসুদ রানা নিজ অটোরিকশায় যাত্রী নিয়ে কোনাবাড়ী থেকে নছের মার্কেট এর উদ্দেশ্যে রওনা হন। পরে নছের মার্কেট মোড়ের কাছে অজ্ঞাতনামা মোটরসাইকেলের সঙ্গে মাসুদের অটোরিকশার ধাক্কা লাগে। সেখানে মোটরসাইকেলের চালকসহ ৩ জন আরোহী অটোচালককে এলোপাথাড়ি কিলঘুসি মেরে মারাত্মকভাবে জখম করেন।

স্থানীয় লোকজন অটোরিকশা চালক মাসুদকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অটো চালক মাসুদের মৃত্যুর সংবাদ পেয়ে সুকৌশলে মোটরসাইকেলের চালকসহ ৩ জন আরোহী মোটরসাইকেলসহ ঘটনাস্থল হতে পালিয়ে যায়। পরে খবর পেয়ে কোনাবাড়ী থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

নিহতের স্ত্রী সেলিনা আক্তার বলেন, আমার স্বামী মাসুদ রানাকে মোটরসাইকেলে এসে কয়েকজন যুবক পিটিয়ে হত্যা করে। আমি আমার স্বামী হত্যাকারীদের ফাঁসি দাবি করছি।

কোনাবাড়ী মেট্রো থানার ওসি কেএম আশরাফ আলী বলেন, লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম