Logo
Logo
×

সারাদেশ

মোটরসাইকেল-প্রাইভেটকার সংঘর্ষে ২ কিশোর নিহত

Icon

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ১৩ এপ্রিল ২০২৪, ০৭:৪২ পিএম

মোটরসাইকেল-প্রাইভেটকার সংঘর্ষে ২ কিশোর নিহত

মধুপুরে মোটরসাইকেল-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সিয়াম (১৭) ও হাসপাতালে নেওয়ার পথে হোসেন আলী (১৬) নামে দুই কিশোরের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত অপর বন্ধু রাসেলকে (১৭) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

শনিবার দুপুর সোয়া দুইটার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মধুপুর পৌর এলাকার সীমানায় কাকরাইদ ব্রিজের পশ্চিম পাশের বটতলায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, প্রাইভেটকার ময়মনসিংহের দিক থেকে মধুপুরের  আসছিল। ব্রিজ পার হয়ে ঘটনাস্থলে আসার পর বিপরীত দিক থেকে তিন কিশোরের দ্রুতগামী মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়।

ঘটনাস্থলে এক কিশোরের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন মধুপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমান।

ঘটনাস্থলে নিহত সিয়াম মধুপুর উপজেলার বেরীবাইদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চুনিয়া মিয়াপাড়ার রেজাউল মুন্সির ছেলে।

১০০ শয্যার মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. হেলাল উদ্দিন জানান, অজ্ঞাত হিসেবে জরুরি বিভাগে নিয়ে আসা দুই কিশোরের অবস্থা আশঙ্কাজনক দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওয়ার্ড মেম্বার রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে আহত দুইজনকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎক তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। রাস্তায় হোসেন আলী মারা যায়। হোসেন বাবা মারা যাওয়ার পর নওগাঁ থেকে এসে চুনিয়ায় নানার বাড়িতে মায়ের সঙ্গে বসবাস করত। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রাসেল একই গ্রামের জোয়াদ আলীর ছেলে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম