Logo
Logo
×

সারাদেশ

আতশবাজি ফোটানো নিয়ে সংঘর্ষে আহত ৫, বাড়ি ভাঙচুর-লুটপাট

Icon

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পিএম

আতশবাজি ফোটানো নিয়ে সংঘর্ষে আহত ৫, বাড়ি ভাঙচুর-লুটপাট

ফরিদপুরের ভাঙ্গায় বাড়ির উঠানে আতশবাজি ফোটানোকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় নারীসহ ৫ জন আহত হয়েছেন। হামলায় বাড়ি-ঘর ভাঙচুর ও মালামাল লুটপাটের ঘটনা ঘটে।

বুধবার দিবাগত রাত ৯টার দিকে ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের তুহিন ও ঝর্না বেগমের বাড়িতে হামলার ঘটনা ঘটে। সংবাদ পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

এ ঘটনায় বৃহস্পতিবার (ঈদের দিন) সকালে ঝর্ণা বেগম বাদী হয়ে প্রতিবেশী রাকিব মাতুব্বরসহ ৬ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার রাত ৯টার সময় ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের ঝর্না বেগমের বাড়িতে প্রতিবেশী রাকিব মাতুব্বরসহ ছোট ছেলেরা আতশবাজি ফোটায়। তখন অসুস্থ রোগী আছে বলে ঝর্না বেগম বাজি ফুটাতে নিষেধ করে। কিন্তু ঝর্ণা বেগমের কথা না শুনে আবারো আতসবাজি ফোটায়। এ নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে রাকিব মাতুব্বর ক্ষিপ্ত হয়ে তার লোকজন নিয়ে তুহিন ও ঝর্না বেগমের বাড়িতে হামলা ও আসবাবপত্র ভাঙচুর ও লুটপাট চালায়।

এ ব্যাপারে ভাঙ্গা থানার এসআই মো. কবির হোসেন জানান, আতশবাজি ফুটানো কেন্দ্র করে রাতে মারামারি হয়েছে। প্রবাসী তুহিন ও ঝর্না বেগমের বসত ঘর ভাঙচুর হয়েছে। থানার একটি অভিযোগ হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম