Logo
Logo
×

সারাদেশ

বাস মালিকদের আর ‘সুযোগ’ দেব না: মাশরাফি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৪, ০২:৪৪ পিএম

বাস মালিকদের আর ‘সুযোগ’ দেব না: মাশরাফি

বাস মালিকদের সতর্ক করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছেন জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। 

গত মঙ্গলবার রাতে মাশরাফি বিন মর্তুজা ব্যক্তিগত ফেসবুকে পোস্ট দিয়ে বাস মালিকদের কড়া হুঁশিয়ারি দেওয়া হয়। পরে মাশরাফির পারসোনাল অফিসার মো. জাহিদুল ইসলামের আইডি থেকেও সেটি শেয়ার দেওয়া হয়।

রাজধানীর যাত্রাবাড়ী থেকে নড়াইল-যশোরের একটি বাস পরিবহনের ‘নড়াইল এক্সপ্রেস’ অভিনব প্রতারণায় চটেছেন মাশরাফি। পরিবহনের ঢাকার বাস কাউন্টারে ব্যবহার করছেন হুইপ মাশরাফির ছবি ও যাত্রীদের কাছে বলছেন তার কথা।

ফেসবুকে ওই পোস্টে মাশরাফি লিখেন, ‘নড়াইল এক্সপ্রেস বাসের সম্মানিত মালিকরা। আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে, ঢাকায় আপনাদের বাস কাউন্টারে আমার ছবি টানিয়ে রেখেছেন, আবার যাত্রীদের বলছেন আমার কথা। এ সমস্ত কাজ থেকে বিরত থাকুন। আর পুরো নড়াইল আমার পৈত্রিক সম্পত্তি নয়, যে আমি নড়াইল এক্সপ্রেস নাম নিয়ে কমপ্লেন দেব। তবে আপনারা আমার নাম ব্যবহার কেন করছেন এর উত্তর কি দিতে পারবেন?’

ক্রিকেট থেকে রাজনীতে অংশ নিয়ে দ্বিতীয়বারের জন্য সংসদ সদস্য হওয়া মাশরাফি আরও লিখেন, ‘দ্রুত এ ছবি সরিয়ে মানুষদের সঠিক তথ্য দিন; না হলে হয়তো আমাকে ব্যবস্থা গ্রহণ করতে হবে। ‘জাস্ট সফ্ট রিমাইন্ডার’। এরপর আর সুযোগ দেব না। ঈদ মোবারক।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম