Logo
Logo
×

সারাদেশ

নৈশ্যপ্রহরীদের হাতে ছাতা লাইট বাঁশি তুলে দিলেন স্বজনরা

Icon

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২৪, ১১:০৪ পিএম

নৈশ্যপ্রহরীদের হাতে ছাতা লাইট বাঁশি তুলে দিলেন স্বজনরা

গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান বলেছেন, আমরা যখন ঘুমাতে যাই, তখন আপনারা অতন্দ্র প্রহরী হিসেবে পৌরবাসীকে নিরাপত্তা সেবা দেন। আপনাদের নির্ঘুম রাত, নগরবাসীর শান্তি-স্বস্তির নিদ্রা। আপনাদের দায়িত্ব ও কর্তব্যের কারণে অনেক অপরাধ কমেছে। 

গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে সোমবার নৈশ্যপ্রহরীদের মধ্যে ছাতা, লাইট ও বাঁশি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মোফাজ্জল হোসেন খান বলেন, সামনে কালবৈশাখী ও বর্ষাকাল। তার আগেই আগাম প্রস্তুতি নিয়েছে স্বজন সমাবেশ। ইতোমধ্যে বর্ষায় রেইনকোট-শীতে কম্বল দিয়ে দুর্যোগ মোকাবিলায় অগ্রণী ভূমিকা রাখছে স্বজনরা।

অনুষ্ঠানের শুরুতেই দৈনিক যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে এক মিনিট নীরবতা পালন ও তার বিদেহি আত্মার মাগফিরাত কামনা করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বজনের সভাপতি মো. এমদাদুল হক। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক কবি সেলিম আল রাজ। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল গফুর, যুগান্তরের গৌরীপুর প্রতিনিধি মো. রইছ উদ্দিন, সাংবাদিক রাকিবুল ইসলাম রাকিব, ওবায়দুর রহমান, মোস্তাফিজুর রহমান বুরহান, উপজেলা স্বজনের সহসভাপতি রমজান আলী মুক্তি, স্বজন তাসাদদুল করিম, শামীম আনোয়ার প্রমুখ।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম