Logo
Logo
×

সারাদেশ

বিবস্ত্র করে কিশোর গ্যাংয়ের নির্যাতন

Icon

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি 

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২৪, ০৮:২১ পিএম

বিবস্ত্র করে কিশোর গ্যাংয়ের নির্যাতন

পিরোজপুরের মঠবাড়িয়ায় শাহাদাৎ মৃধা নামের যুবককে ঘরে আটকে নির্যাতনের পর বিবস্ত্র করে ভিডিও ও টাকা আদায় করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ ঘটনায় শনিবার স্থানীয়রা অভিযুক্ত দুজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। 

শুক্রবার বিকালে উপজেলার থানাপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। আটকরা হলেন রাব্বি আকন ও তানভীর। রাব্বি উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের আলমগীর আকনের ছেলে ও তানভীর ধানীসাখা গ্রামের জামাল বেপারীর ছেলে। শাহাদাৎ উপজেলার বাইশকুড়া গ্রামের মজিদ মৃধার ছেলে।

একজন ভুক্তভোগী জানান, তিনি শুক্রবার মঠবাড়িয়া শহরে ডাক্তার দেখাতে যান। ইফতারের সময় হওয়ায় তিনি ওই স্থানে তার বোনের বাসায় যান। সেখানে বখাটে রাব্বি আকনের নেতৃত্বে একদল কিশোর গ্যাং সদস্য ঘরে ঢুকে চোখ বেঁধে তাকে মারধর এবং বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। পরে গ্যাংয়ের সদস্যরা ৫০ হাজার টাকা দাবি করে। তিনি বিকাশে ২০ হাজার টাকা দিলে তাকে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় তিনি রাতেই থানায় অভিযোগ করেন। পরে শনিবার পৌর শহরের সমবায় মার্কেট এলাকা থেকে স্থানীয়দের সহযোগিতায় ওই দুজনকে আটক করে পুলিশে দেওয়া হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম বলেন, ভিডিও উদ্ধারের চেষ্টা চলছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম