Logo
Logo
×

সারাদেশ

চুনারুঘাটে যৌতুকের জন্য অন্তঃসত্ত্বাকে নির্যাতন

Icon

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৪, ১১:০০ পিএম

চুনারুঘাটে যৌতুকের জন্য অন্তঃসত্ত্বাকে নির্যাতন

হবিগঞ্জের চুনারুঘাটে যৌতুকের দাবিতে ৬ মাসের অন্তঃসত্ত্বাকে নির্যাতনের অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল পেয়ে শুক্রবার শানখলা ইউনিয়নের ডেওয়াতলী গ্রাম থেকে রক্তাক্ত অবস্থায় রিমা আক্তার নামে ওই নারীকে উদ্ধার করে পুলিশ। 

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, রিমা আক্তারের স্বামীর নাম সুলতান হোসেন। বিয়ের ৩ মাস যেতে না যেতেই রিমার ওপর শুরু হয় স্বামীর নির্যাতন। সুলতানের বাবা-মাও রিমাকে নির্যাতন করতেন। বিয়ের ৪ মাস পর সুলতান আবার বিয়েও করেন। সুলতান দ্বিতীয় বিয়ে করার পর রিমার ওপর নির্যাতনের মাত্রা আরও বেড়ে যায়। সুলতানের দ্বিতীয় স্ত্রীও রিমাকে নির্যাতন করতেন। এক সপ্তাহ ধরে রিমাকে একটি কক্ষে আটকে রাখা হয়। ৯৯৯ নাম্বারে এ সংক্রান্ত কল পেয়ে তাকে উদ্ধার করে পুলিশ। রিমা আক্তার বলেন, গরিব বাবা তাদের যৌতুকের চাহিদা  পূরণ করতে না পারায় প্রায় সময়ই আমার গায়ে হাত তুলত। এমনকি আমার গর্ভের সন্তানও তাদের হাত থেকে রক্ষা পায়নি। 

তিনি আরও বলেন, ডাক্তার বলেছেন এখন আমার গর্ভের সন্তান আশঙ্কাজনক অবস্থায় রয়েছে। ওসি হিল্লোল রায় জানান, রিমাকে উদ্ধার করে তার চাচার জিম্মায় দেওয়া হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম