Logo
Logo
×

সারাদেশ

জামায়াত নেতাদের নিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করলেন আ.লীগ নেতা

Icon

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ৩০ মার্চ ২০২৪, ০৮:৪৫ পিএম

জামায়াত নেতাদের নিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করলেন আ.লীগ নেতা

উলিপুরে জামায়াত নেতাদের নিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম হোসেন মন্টু। খাদ্য বিতরণের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় উঠে। এ ঘটনায় ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। 

জানা গেছে, পবিত্র রমজান মাস উপলক্ষে রামাদান ফুড প্রোগ্রামের আওতায় ইসলামিক এইড বাংলাদেশের (সাওয়াব) সহযোগিতায় বৃহস্পতিবার রোজাদারদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। উপজেলার থেতরাই ইউনিয়নের কিশোরপুর এনইউএ উচ্চ বিদ্যালয় মাঠে ৩৫০ জনের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। 

ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম হোসেন মন্টু। 

এ সময় উপস্থিত ছিলেন থেতরাই ইউনিয়ন জামায়াতের সভাপতি ও থেতরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা মহিউদ্দীন আহম্মেদ, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মোহাইমেন সরকার, উপজেলা আওয়ামী লীগের নেতা নিমাই কুমার সিংহ, সাওয়াবের পরিচালক অপারেশন আফতাবুজ্জামান, সমাজ সেবক মিজানুর রহমান সামু প্রমুখ। 

এদিকে জামায়াত নেতাদের সঙ্গে নিয়ে আওয়ামী লীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে উপজেলা জুড়ে ক্ষমতাসীনদলের নেতাকর্মীদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। 

থেতরাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল শেখ বিষয়টি নিশ্চিত করে বলেন, খাদ্য সামগ্রী বিতরণের অনুষ্ঠানে আমার উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু সেখানে ইউনিয়ন জামায়াতের সভাপতি-সম্পাদক মাওলানা মহিউদ্দীন আহম্মেদ, মোশারফ হোসেন ও সাবেক সম্পাদক মোহাইমেন সরকারসহ জামায়াত নেতারা উপস্থিত থাকায় ওই অনুষ্ঠানে যাইনি। পরে শুনেছি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জামায়াত নেতাদের সঙ্গে নিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। 

গোলাম হোসেন মন্টু বলেন, ‘খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে আমি এবং ইউএনও সাহেবের যাওয়ার কথা ছিল। ইউএনও সাহেব ব্যস্ততার কারণে যেতে না পারায় আমি সেখানে গিয়েছিলাম। এটি একটি এনজিওর খাদ্যসামগ্রী বিতরণের অনুষ্ঠান ছিল। সেখানে কে জামায়াতের নেতা ছিল তা আমার জানা নেই। গত বছরেও আমি একই এনজিওর পক্ষ থেকে কুরবানি ঈদে গরুর মাংস বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলাম। এগুলো আমার বিরুদ্ধে অপপ্রচার, এগুলো সঠিক নয়। ’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আহসান হাবীব রানা বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। তবে তিনি স্বীকার করেন মাওলানা মহিউদ্দীন আহম্মেদ ও মোশারফ হোসেন থেতরাই ইউনিয়ন জামায়াতের গুরুত্বপূর্ণ নেতা। ’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম