Logo
Logo
×

সারাদেশ

মেহেরপুর হাসপাতাল ভবন নির্মাণাধীন

চার মাসে বিদ্যুৎ বিল ৩ লাখ টাকা

Icon

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশ: ২৬ মার্চ ২০২৪, ১১:০৭ পিএম

চার মাসে বিদ্যুৎ বিল ৩ লাখ টাকা

মেহেরপুরে ২৫০ শয্যা হাসপাতাল ভবন এখনও নির্মাণাধীন। গত চারমাসের ওই ভবনে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটিড (ওজোপাডিকো) ৩ লাখ ৩ হাজার ৪১৩ টাকা বিদ্যুৎ বিল পরিশোধের নোটিশ পাঠিয়েছেন। ২৭ মার্চ ২০২৪ এর মধ্যে বিদ্যুৎ বিল পরিশোধে ব্যর্থ হলে সংযোগ বিচ্ছিন্ন করা হবে বলে ২০ মার্চ পাঠানো নোটিশে বলা হয়েছে। পরবর্তীতে বিদ্যুৎ সংযোগ নিতে হলে বকেয়া সমুদয় বিল পরিশোধ, পুনঃ ডিসি/আরসি ফিসহ নিয়মানুযায়ী অন্যান্য সব বিল/ফিস প্রদান করতে হবে বলেও নোটিশে বলা হয়েছে।

হাসপাতালের সুপার জমির মো. হাসিবুর সাত্তার জানান- নির্মাণাধীন থাকায় হাসপাতাল ভবন এখনও হস্তান্তর করেনি ঠিকেদারি প্রতিষ্ঠান। ফলে হাসপাতাল হিসাবে ব্যবহার হচ্ছে না ভবন। অথচ হাসপাতালের নামে গত ডিসেম্বর থেকে মাসিক বিদ্যুৎ বিলের কাগজ প্রদান করা হচ্ছে। যদি বিদ্যুৎ বিল দিতে হয় তাহলে ভবন নির্মাণকারী প্রতিষ্ঠান গণপূর্ত বিভাগ দেবেন। বিল প্রদানকারী প্রতিষ্ঠানকে পত্রের জবাবে জানানো হয়েছে।  

ওজোপাডিকো মেহেরপুরের নির্বাহী প্রকৌশলী তোফাজ্জেল হোসেন জানান, হাসপাতালের পক্ষে আবেদন না করলে কীভাবে ওই ভবনে বিদ্যুৎ সংযোগ হলো। হাসপাতালের তত্বাবধায়ক বিদ্যুৎ সংযোগের জন্য আবেদন করলে সংযোগ দেওয়া হয়। ঠিকেদারি প্রতিষ্ঠান ওই সংযোগ থেকে বিদ্যুৎ ব্যবহার করে নির্মাণ কাজ করেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম