Logo
Logo
×

সারাদেশ

ছাতকে শিশু ধর্ষণচেষ্টা, আ.লীগ নেতাকে গ্রেফতার করছে না পুলিশ

Icon

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি 

প্রকাশ: ২৫ মার্চ ২০২৪, ১০:৫৮ পিএম

ছাতকে শিশু ধর্ষণচেষ্টা, আ.লীগ নেতাকে গ্রেফতার করছে না পুলিশ

ছাতকে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে শিশু ধর্ষণচেষ্টার ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনার ৫১ দিন অতিবাহিত হলেও এখনো পুলিশ আসামিকে গ্রেফতার করতে পারেনি। মামলার বাদী শিশুটির মা অভিযোগ করে বলেন, আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। পুলিশ তাদের গ্রেফতার করছে না। 

২ ফেব্রুয়ারি উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের কাশিপুর ও চিকনীকান্দি জামে মসজিদ মিনারের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। উপজেলার কাশিপুর গ্রামের সুরুজ আলীর ছেলে অভিযুক্ত আব্দুল মতিন দক্ষিণ খুরমা ইউপির আ.লীগের ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক। 

জানা যায়, শিশুটি মায়ের সঙ্গে ২ ফেব্রুয়ারি একই উপজেলার সিংচাপইড় ইউনিয়নে নানাবাড়িতে বেড়াতে যায়। তার মামাতো বোনের সঙ্গে পরদিন সকালে মক্তবে পড়তে যায় সে। মক্তব ছুটি পর শিশুটিকে মসজিদ ঝাড়ু দেওয়ার কথা বলে মসজিদ মিনারের দোতলায় নিয়ে আ.লীগ নেতা আব্দুল মতিন ধর্ষণের চেষ্টা করেন। এ সময় শিশুরটির চিৎকার শুনে তার সহপাঠীরা দোতলায় গেলে আব্দুল মতিন মসজিদ থেকে দৌড়ে পালিয়ে যান। এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে ৩ ফেব্রুয়ারি থানায় আ.লীগ নেতা আব্দুল মতিনকে প্রধান আসামি করে মামলা করেছেন। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা আকরাম আলী বলেন, ঘটনার পর আসামি এলাকা ছেড়ে আত্মগোপনে রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম