Logo
Logo
×

সারাদেশ

কালিয়াকৈরে মহাসড়কে যুবককে কুপিয়ে টাকা ছিনতাই

Icon

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৫ মার্চ ২০২৪, ১০:৫০ পিএম

কালিয়াকৈরে মহাসড়কে যুবককে কুপিয়ে টাকা ছিনতাই

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার খাড়া জোড়া ফ্লাইওভার ব্রিজের ওপর যুবককে কুপিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার সকালে ওই এলাকায় যুবকের নগদ টাকাসহ মূল্যবান কাগজপত্র ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। ওই ঘটনায় বিকালে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, কালিয়াকৈরের  সফিপুর আনসার একাডেমি ৩নং গেট এলাকা থেকে যুবক আজিমুদ্দিন (৪০) মোটরসাইকেল যোগে সোমবার সকালে রাজশাহী যাওয়ার জন্য রওয়ানা দেয়।

মোটরসাইকেল নিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের খাড়াজোড়া ফ্লাইওভার ব্রিজের ওপর পৌঁছালে পেছন থেকে লাল রঙের একটি পালসার মোটরসাইকেল করে ৩ ছিনতাইকারী আজিমুদ্দিনের গতিরোধ করে। তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। ছিনতাইকারীদের আঘাতে মোটরসাইকেল থেকে ওই যুবক সড়কের ওপর পড়ে যায়। এ সময় ছিনতাইকারীরা যুবকের কাছে থাকা নগদ চল্লিশ হাজার টাকাসহ জরুরি কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায়। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় বিকালে ওই যুবক বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

কালিয়াকৈর থানার ডিউটি অফিসার (এএসআই) যমুনা আক্তার অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম