Logo
Logo
×

সারাদেশ

এবার ফেসবুক লাইভে গৃহবধূর আত্মহত্যা

Icon

বরিশাল ব্যুরো

প্রকাশ: ১৮ মার্চ ২০২৪, ১০:৪১ পিএম

এবার ফেসবুক লাইভে গৃহবধূর আত্মহত্যা

প্রতীকী ছবি

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ অবন্তিকা আত্মহত্যা করেছেন। এর রেশ কাটতে না কাটতেই বরিশাল নগরীতে ফেসবুক লাইভে এসে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

রোববার রাতে নগরীর গোরস্থান রোডের ধোপাবাড়ির মোড় এলাকার একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। সোমবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক।

ওসি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিহত নুসরাত জাহান (২৪) ঝালকাঠির পিপইলতা গ্রামের আব্দুল আলীমের মেয়ে ও জাকির হোসেনের স্ত্রী। তার ছয় বছর বয়সি কন্যাসন্তান রয়েছে।

গৃহবধূর মায়ের দাবি, বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে ঝগড়া লেগেই থাকত নুসরাতের। এ কারণে সন্তানকে নিয়ে বাবার বাড়িতে থাকত আমার মেয়ে। তবে কী কারণে আত্মহত্যা করেছেন তা জানাতে পারেননি তিনি।

নিহতের মা আরও বলেন, রাতে আমরা সবাই ঘুমাতে যাই। রাত ২টার দিকে আমার মোবাইলে একজন কল দিয়ে জানান নুসরাত ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেছে। তখন নুসরাতের কক্ষের দরজা ভেঙে দেখতে পাই জানালার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছে সে। তাকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে গত শুক্রবার রাতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের (১৩তম ব্যাচের) শিক্ষার্থী ফাইরুজ অবন্তিকা কুমিল্লায় নিজ বাড়িতে আত্মহত্যা করেন। এর আগে ফেসবুক স্ট্যাটাসে বিশ্ববিদ্যালয়ে সহকারী অধ্যাপক দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকীকে দায়ী করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম