Logo
Logo
×

সারাদেশ

৩ মাদকসেবীকে আটক, ২ জনকে ছেড়ে দিল গোয়েন্দা টিম

Icon

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি

প্রকাশ: ১৭ মার্চ ২০২৪, ০৮:২৮ পিএম

৩ মাদকসেবীকে আটক, ২ জনকে ছেড়ে দিল গোয়েন্দা টিম

ভোলার বোরহানউদ্দিনে ৩ মাদকসেবীকে আটক করে তাদের মধ্যে ২ জনকে মোটা অংকের টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল (গোয়েন্দা শাখার) সদস্যদের বিরুদ্ধে।

শনিবার দিবাগত রাত ৮টার দিকে উপজেলার কুতুবা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে জেলা গোয়েন্দা শাখার এসআই শামীমের নেতৃত্বে এসআই রইচ রহমান, এএসআই আল আমিন, কনস্টেবল হাসিবুল, কনস্টেবল শাওন অভিযান চালিয়ে ৩ জনকে মাদকসেবন অবস্থায় আটক করেন। শত শত লোকজনের সামনে ৩ মাদকসেবীকে আটক করে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যাওয়ার পর টাকার বিনিময়ে ২ জনকে ছেড়ে দেয়। এতে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আটককৃতরা হলেন- মো. ইব্রাহিম, মিল্টন ও সবুজ। সংবাদকর্মীদের আটককৃতদের পুরো পরিচয় জানতে দেননি গোয়েন্দা শাখার লোকজন।

আটককৃত ৩ জনের মধ্যে ইব্রাহিম ও সবুজকে ছেড়ে দিলেও সবার কাছে পাওয়া মাদকসহ মিল্টনের নামে বোরহানউদ্দিন থানায় মাদক মামলা দেয়। রোববার ভোরে তাকে ভোলা গোয়েন্দা কার্যালয়ে নিয়ে যায় অভিযান পরিচালনাকারী টিম।

মামলার ১নং সাক্ষী প্রত্যক্ষদর্শী তসলিম জানান, আমি নিজে দেখেছি ৩ জনকে আটক করেছে পুলিশ। তার মধ্যে ২ জনকে ছেড়ে দেওয়া সত্যিই দুঃখ।

মিল্টনের পরিবার জানায়, তাকে আটক করার পর ব্যাপক মারধর করার একপর্যায়ে সে বমি করে বেহুঁশ হয়ে যায়। পরে তাদের কাছ থেকে লাখ টাকা দাবি করে। তিনি টাকা দিতে অপারগতা প্রকাশ করলে বাকি ২ জনের কাছে পাওয়া মাদকসহ মাদক মামলা দেয়।

অভিযান পরিচালনাকারী টিমের এসআই শামীম কাছে জানতে চাইলে তিনি ২ জনকে ছেড়ে দেওয়ার কথা অস্বীকার করে বলেন, আমরা ১ জনকে আটক করেছি।

২ মাদকসেবী ছেড়ে দেওয়ার ব্যাপারে জানতে চাইলে জেলা গোয়েন্দা শাখার ওসি মোরাদ হোসেন বলেন, তথ্য জানতে হলে একা থানায় আসেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম