Logo
Logo
×

সারাদেশ

হাসনা জসীম উদদীন

বিএনপি নির্বাচনে গেলে অবৈধ সরকারকে বৈধতা দেওয়া হতো

Icon

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ১৭ মার্চ ২০২৪, ০৪:০১ এএম

বিএনপি নির্বাচনে গেলে অবৈধ সরকারকে বৈধতা দেওয়া হতো

বিএনপির স্থায়ী কমিটির সদস্য, মরহুম ব্যারিস্টার মওদুদ আহমদের সহধর্মিণী হাসনা জসীম উদদীন মওদুদ বলেন, নোয়াখালী-৫ আসনে ঘরে ঘরে আওয়ামী লীগের গুন্ডারা ও প্রশাসন যে অত্যাচার করেছে অতীতে অন্য কোনো সরকার এভাবে অত্যাচার করেনি। 

তিনি বলেন, বিএনপিসহ দেশের সব গণতন্ত্রের পক্ষের রাজনৈতিক দলগুলো যে অত্যাচার, নির্যাতনের শিকার হয়েছে তাদেরকে পরবর্তী গণতন্ত্রী সরকার এলে যথাযথ ক্ষতিপূরণ দেওয়া হবে। অনেকে বলেন, তারেক রহমানের সিদ্ধান্ত সঠিক ছিল না, কেন তিনি নির্বাচনে যাননি। তারেক রহমান যদি এ নির্বাচনে যেতেন তাহলে এ অবৈধ ভোট ডাকাত সরকারকে বৈধতা দেওয়া হতো। তারেক রহমান যে ভোটে যাননি এ সিদ্ধান্তই সঠিক ছিল। 

তিনি শনিবার ইফতার-পূর্ব বিএনপির স্থায়ী কমিটির সদস্য, ব্যারিস্টার মওদুদ আহমদের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

এর আগে নেতৃবৃন্দ ব্যারিস্টার মওদুদ আহমদের কবর জিয়ারত করা হয়। 

এসময় আরও বক্তব্য দেন জেদ্দা বিএনপি সভাপতি কেপায়েত উল্লাহ চৌধুরী কিছমত, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব মাহমুদুর রহমান রিপন, সদস্য বেলায়েত হোসেন স্বপন, আবুল কালাম আজাদ, নোয়াখালী জেলা বিএনপির সদস্য গোলাম মুহিত ফয়সল, মওদুদ অ্যাসোসিয়েটসের আইনজীবী ব্যারিস্টার আবদুল্লাহ আল মামুন মাহমুদ, কবিরহাট পৌরসভা বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান মঞ্জু প্রমুখ।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম