Logo
Logo
×

সারাদেশ

অজুহাতে পণ্যের দাম বাড়ান কিছু ব্যবসায়ী: কৃষিমন্ত্রী

Icon

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশ: ১৬ মার্চ ২০২৪, ১০:৫৯ পিএম

অজুহাতে পণ্যের দাম বাড়ান কিছু ব্যবসায়ী: কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ড. আবদুস শহীদ বলেছেন, নানা অজুহাতে গুটিকয়েক ব্যবসায়ী পণ্যের দাম বাড়িয়ে দেন। যারা সততার সঙ্গে ব্যবসা করতে চান না তারা এটি করেন। তারা বেশি লাভ করতে চায়। শনিবার দুপুরে মৌলভীবাজার জেলা শিল্পকলা একাডেমি ভবনে জেলা প্রশাসন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের যৌথ আয়োজনে নারীদের ল্যাপটপ বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 

কৃষিমন্ত্রী ড. শহীদ বলেন, বাজারে গরুর মাংসের দাম ৭৫০ টাকা। কিন্তু কেউ ১২০০ টাকায় বিক্রি করলে বলতে হবে তিনি ইচ্ছে করে তা বাড়িয়ে দিয়েছেন। তবে এসব বিষয় আমরা প্রতিহত করব। 

এ ব্যাপারে খাদ্য ও বাণিজ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক হয়েছে। খাদ্যদ্রব্যের দাম যাতে না বাড়ে এবং মানুষ যাতে কষ্ট না পায় সে ব্যাপারে সিদ্ধান্ত হয়েছে। তিনি আরও বলেন, মজুতদারিদের ব্যাপারেও সরকার সজাগ রয়েছে। যে দুর্নীতি করবে তাকে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। এ ব্যাপারে মিডিয়ার সহযোগিতাও প্রয়োজন বলে জানান কৃষিমন্ত্রী। মৌলভীবাজার জেলার ২৬৫ জন প্রশিক্ষণার্থী নারীর হাতে ল্যাপটপ তুলে দেন কৃষিমন্ত্রী ড. শহীদ। 

এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য জিল্লুর রহমান, পুলিশ সুপার মনজুর রহমান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপ-সচিব তাওহীদ আহমদ সজল প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম