Logo
Logo
×

সারাদেশ

শিগগিরই গ্যাস পাবে বৈধ গ্রাহকরা: তিতাস এমডি

Icon

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৬ মার্চ ২০২৪, ০৭:৪০ পিএম

শিগগিরই গ্যাস পাবে বৈধ গ্রাহকরা: তিতাস এমডি

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. হারুনুর রশীদ মোল্লাহ বলেছেন, গত কয়েক মাসের টানা অভিযানে গজারিয়া উপজেলার সব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। আগামী দুই-একদিনের মধ্যে গ্যাস সরবরাহ স্বাভাবিক করা হবে। বৈধ গ্রাহকরা শিগগিরই গ্যাস পাবেন। 

শনিবার দুপুরে উপজেলায় তিতাসের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযানে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গত দুই থেকে আড়াই বছর ধরে ধারাবাহিকভাবে আমাদের অভিযান চলছে।  গজারিয়া এলাকাটা খুবই সাংঘাতিক। কয়েকবার আমরা চেষ্টা করে ব্যর্থ হয়েছি। এ এলাকার লোকজন উত্তেজিত হয়ে রাস্তাঘাট বন্ধ করে দেন। তারপরও আমরা স্থানীয় প্রশাসনের সহযোগিতায় কাজ করে যাচ্ছি- আশা করি আমরা সফল হব। আগামীতে কেউ যাতে অবৈধ সংযোগ না নিতে পারে সেজন্য আমরা সংশ্লিষ্ট সবার সহযোগিতা চাই।

গত ২০ দিন ধরে উপজেলার অধিকাংশ এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রাখায় বৈধ গ্রাহকদের কিছুটা ভোগান্তি হয়েছে স্বীকার করে তিনি সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেন।

এর আগে বেলা ১১টা থেকে উপজেলার বাউশিয়া পুরাতন ফেরিঘাট এলাকা থেকে অভিযান শুরু করে তিতাস। অভিযানের শুরুতে কাজী ফার্মস লিমিটেড সংলগ্ন অবৈধ একটি ঢালাই লোহা কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। তারপর পুরান বাউশিয়া এবং ভবেরচর বাজারে অভিযান চালিয়ে কয়েক কিলোমিটার অবৈধ সঞ্চালন লাইন বিচ্ছিন্ন করে তিতাস কর্তৃপক্ষ।

অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার এনএম আবদুল্লাহ আল মামুন।

এছাড়াও উপস্থিত ছিলেন তিতাসের উপ-ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. আনিসুর রহমান, তিতাস গ্যাসের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী সরুজ আলম, মেঘনা আঞ্চলিক বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী মনিরুজ্জামান, সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক (মিটার অ্যান্ড ভিজিল্যান্স) আতিকুল ইসলাম।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম