Logo
Logo
×

সারাদেশ

ময়মনসিংহ সিটি নির্বাচন এলাকায় থাকলেও ভোট দেননি এমপি শান্ত

Icon

ময়মনসিংহ ব্যুরো

প্রকাশ: ০৯ মার্চ ২০২৪, ১০:৪৮ পিএম

ময়মনসিংহ সিটি নির্বাচন এলাকায় থাকলেও ভোট দেননি এমপি শান্ত

নানা আলোচনা-সমালোচনার মধ্য দিয়েই শনিবার শেষ হয়েছে ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচন। এদিন স্থানীয় সংসদ-সদস্য (এমপি) মোহিত উর রহমান শান্ত এলাকায় অবস্থান করলেও ভোট দেননি। কোনো ভোটকেন্দ্রেও যাননি। এ নিয়ে রাজনৈতিক মহলে কৌতূহল সৃষ্টি হয়েছে। তবে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন শান্ত। ভোটগ্রহণের দিন দুপুরে যুগান্তরকে তিনি বলেন, আমি ভোট দিইনি। ভোট দেব না। কোনো কেন্দ্রেও যাব না।

ভোট না দেওয়ার কারণ হিসাবে তিনি বলেন, আমি ভোট ত্যাগ করছি না। বরং সম্মানিত করছি। এলাকায় আমি যে ওয়ার্ডের বাসিন্দা, সেখানে আওয়ামী লীগের দুজন প্রার্থী। তারা আমার নির্বাচনে (জাতীয় সংসদ নির্বাচন) নৌর্কার পক্ষে কাজ করেছে। আমি ভোট দিতে গেলে তাদের একজনকে দিতে হবে। এজন্য আমার নিরপেক্ষতা হারাতে চাচ্ছি না। যেহেতু আমি সব আওয়ামী লীগ কর্মীর নেতা। আর মেয়র নির্বাচনে আমাদের দলীয় প্রার্থী তিনজন। একজন প্রার্থী সন্দেহ পোষণ করেন আমি কোনো প্রার্থীর পক্ষে বলছি কি না। এজন্য প্রচার-প্রচারণাকালে আমি এলাকায়ও আসিনি। আমার গায়ে যাতে কোনো কালিমা না লাগে।

এর আগে শুক্রবার দুপুরে ঢাকা থেকে নিজ নির্বাচনি এলাকায় আসেন মোহিত উর রহমান শান্ত। এসে ময়মনসিংহ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে যোগ দেন। সেখান থেকে বাসায় যান। ভোট শেষে সন্ধ্যা পর্যন্ত তিনি বাসায়ই অবস্থান করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম