Logo
Logo
×

সারাদেশ

মালয়েশিয়ায় গিয়ে যুবকের মৃত্যু, সাত দিনেও আসেনি লাশ

Icon

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

প্রকাশ: ০৮ মার্চ ২০২৪, ১০:৪৮ পিএম

মালয়েশিয়ায় গিয়ে যুবকের মৃত্যু, সাত দিনেও আসেনি লাশ

পরিবারের সচ্ছলতা ফেরাতে মালয়েশিয়া এসে এখন লাশ হয়ে দেশে ফিরছেন সাদ্দাম। মালয়েশিয়ায় বাংলাদেশি প্রবাসী সাদ্দাম হোসেন (৩৫) হার্ট অ্যাটাক করে মারা গেছে। এক সপ্তাহ পেরিয়ে গেলেও এখনও তার লাশ বাড়িতে আসেনি। তিনি নির্মাণ শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে। গত ১ ফেব্রুয়ারি স্থানীয় সময় ভোরে তিনি হঠাৎ অসুস্থ হয়ে মারা যান। সাদ্দাম মাগুরার মহম্মদপুর উপজেলার ধোয়াইল গ্রামের রফিক মিয়ার ছেলে। পারিবারিক জীবনে সাদ্দামের স্ত্রী, একটি ছেলে ও একটি কন্যা সন্তান রয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, অভাব ঘোচাতে ব্র্যাক এনজিও থেকে ঋণ ও ধার-কর্জ করে পাড়ি জমিয়েছিল মালয়েশিয়া। অনেক স্বপ্ন ছিল তার মা-বাবা আর স্বজনদের চোখে। ঋণের বোঝা শেষ হলেই সংসারে ফেরবে সুদিন। হঠাৎ বিদেশ থেকে খবর আসে সাদ্দাম মারা গেছে। তার মা-বাবা ও স্বজনদের আহাজারিতে ভারী হয়ে আছে বাড়ির চারপাশ।

সাদ্দামের বাবা রফিক জানায়, এনজিও থেকে দুই লাখ টাকা ঋণ নিয়ে মালয়েশিয়ায় পাড়ি জমায় সাদ্দাম। তার স্ত্রী ও দুই সন্তান থাকে আমাদের কাছে। এখনও ঋণ পরিশোধ করতে পারেনি। তারপরও সন্তানের মুখটা শেষবারের মতো দেখতে চাই আমরা।

মহম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল আক্তার কাফুর উজ্জ্বল জানান, সাদ্দামের লাশ দেশে আনার জন্য চেষ্টা চলছে। তার লাশ দ্রুত যেন দেশে সে ব্যাপারে সরকারের দৃষ্টি আকর্ষণ করছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম