Logo
Logo
×

সারাদেশ

মাসুদ তুমি কোথায়...

Icon

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ০৪ মার্চ ২০২৪, ১১:০১ পিএম

মাসুদ তুমি কোথায়...

মাসুদ তুমি কোথায়, মাসুদ তুমি কোথায়, মাসুদ তুমি কোথায়। এ কথাগুলো বলতে বলতে জ্ঞান হারিয়ে ফেলছেন নববধূ তন্নী আক্তার। বাড়ির উঠানে শত শত গ্রামবাসী। এক নজর দেখার জন্য সবাই এসেছেন সেখানে। সবার চোখে অশ্রু। কেউ যেন চোখের পানি আটকাতে পাচ্ছেন না। পরিবারের লোকজনসহ গ্রামবাসীর আহাজারিতে আকাশ বাতাস ভারি হয়ে উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আজোয়াটারী ধর্মপুর গ্রামে। সবার আদরের সুদর্শন যুবক মাসুদ রানার (৩৩) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক ওই গ্রামের মৃত আবুবকর সিদ্দিকের একমাত্র ছেলে। তিনি ছিলেন দুবাই প্রবাসী।

বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, রোববার কুড়িগ্রাম সদর হাসপাতালে মাসুদের মা মনোয়ারা বেগমকে অসুস্থতার কারণে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। নববিবাহিতা স্ত্রী তন্নীও তাদের সঙ্গে কুড়িগ্রাম যান। ডাক্তার দেখানোর পর মাকে বোনের এবং স্ত্রীকে শ্বশুরবাড়িতে রেখে বাড়িতে ফেরেন মাসুদ। রাতে তিনি একাই বাড়িতে ছিলেন। সোমবার সকালে বাড়ির লোকজন এসে মাসুদকে ডাকাডাকি করলে সাড়া না পেয়ে আমগাছে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে তার মা, স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজন বাড়িতে চলে আসেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।  

সোমবার সকালে সরেজমিন দেখা গেছে, মা মনোয়ারা বাকরুদ্ধ। শুধু চোখে পানি। আর সবার দিকে তাকিয়ে দেখছেন ফেল ফেল করে। কি যেন হারিয়ে ফেলেছেন বলতেই পারছেন না।

তন্নী খাতুন জানান, তার স্বামীকে মানসিক নির্যাতন করে হত্যা করা হয়েছে। আমাদের বিয়ের ৯ দিনের মধ্যে এতবড় ঘটনা ঘটিয়েছে পরিবারের লোক। আমি এর সুষ্ঠু তদন্তসাপেক্ষে বিচারের দাবি জানাচ্ছি। আর আহাজারি করে বলছেন, মাসুদ তুমি কোথায়, মাসুম তুমি কোথায়, মাসুদ তুমি কোথায়। এ কথা বলেই জ্ঞান হারিয়ে ফেলছেন তিনি।

নিহতের চাচা আমজাদ হোসেন বলেন, ‘আমি প্রতিদিনের মতো তাদের বাড়িতে সকালে খোঁজ-খবর নিতে এসে দেখি বাড়ির গেট বন্ধ। পরে আমি ডাকাডাকির পর সাড়া না পেয়ে গেট খুলে দেখতে পাই সে বাড়ির ভেতর আমগাছের ডালে গলায় শাড়ি প্যাঁচিয়ে ঝুলানো অবস্থায়। সে দুবাই প্রবাসী। দুই মাসের ছুটিতে বাড়িতে এসে বিয়ে করেছে। ২০ মার্চ তার দুবাই যাওয়ার কথা ছিল।’ এ কথা বলেই তিনি কেঁদে ফেলেন।

কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক জানান, নিহতের স্বজনদের পরামর্শ অনুযায়ী পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য তাদের হেফাজতে নিয়েছে।  

ফুলবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) নাজমুস সাকিব সজিব জানান, ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম পাঠানো হয়েছে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম