Logo
Logo
×

সারাদেশ

বিএফইউজে সভাপতি ওমর ফারুক

বরিশালের সাংবাদিকদের জন্য আবাসন নিশ্চিত করা হবে

Icon

বরিশাল ব্যুরো

প্রকাশ: ০৩ মার্চ ২০২৪, ১০:৪৪ পিএম

বরিশালের সাংবাদিকদের জন্য আবাসন নিশ্চিত করা হবে

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক বলেছেন, বরিশালের সাংবাদিকদের জন্য স্থায়ী আবাসন ব্যবস্থা নিশ্চিত করা হবে। এ বিষয়ে প্রধানমন্ত্রী আমাদের ওয়াদা দিয়েছেন। এছাড়া দশম ওয়েজবোর্ড ঘোষণায় আমলাতান্ত্রিক জটিলতায় ধীরগতি দেখা দিয়েছে। এ জটিলতা নিরসনে সরকারকে অবিলম্বে উদ্যোগ নিতে হবে।

নগরীর অশ্বিনী কুমার হলের সামনে রোববার দুপুরে বিএফইউজে ও বরিশাল সাংবাদিক ইউনিয়ন (জেইউবি) আয়োজিত বরিশাল বিভাগীয় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সাংবাদিকদের জন্য দশম ওয়েজবোর্ড ঘোষণা, নবম ওয়েজবোর্ড অনুযায়ী ঘোষিত বেতনের বকেয়া পরিশোধ ও টেলিভিশন সাংবাদিকদের জন্য অভিন্ন বেতন কাঠামোর দাবিতে এ কর্মসূচি হয়েছে।

বরিশাল সাংবাদিক ইউনিয়নের (জেইউবি) সভাপতি মনিরুল আলম স্বপনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিএফইউজে’র কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য শেখ জামাল। জেইউবি’র সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় আরও বক্তৃতা করেন সাংবাদিক আবদুল মতিন, অরুপ তালুকদার, মুরাদ আহমেদ, এমএম আমজাদ হোসাইন, গোপাল সরকার, মাহাবুবুর রহমান সৈকত, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, সুশান্ত ঘোষ, মুফতি সালাউদ্দিন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম