Logo
Logo
×

সারাদেশ

কারামুক্ত ৬ শতাধিক নেতাকর্মীকে বরণ করল পাবনা বিএনপি

Icon

পাবনা প্রতিনিধি

প্রকাশ: ০৩ মার্চ ২০২৪, ১০:২৮ পিএম

কারামুক্ত ৬ শতাধিক নেতাকর্মীকে বরণ করল পাবনা বিএনপি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে চলমান আন্দোলনের সময় কারাবরণকারীদের সংবর্ধনা দিয়েছে পাবনা জেলা বিএনপি। বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের ৬ শতাধিক নেতাকর্মীকে ফুলের মালা দিয়ে আনুষ্ঠানিকভাবে বরণ করেন কেন্দ্রীয় ও জেলা নেতারা।

রোববার বিকালে পাবনা শহরের লাহেড়ীপাড়ার জেলা বিএনপি কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পাবনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুস সামাদ খান মন্টুর সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট মাকসুদুর রহমান মাসুদ খন্দকারের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু।

প্রধান বক্তা ছিলেন বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী ও পাবনা জেলা বিএনপির সমন্বয়ক শামসুর রহমান শিমুল বিশ্বাস।

অন্যদের মধ্যে বক্তব্য দেন রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন ও কৃষক দলের আহবায়ক কৃষিবিদ হাসান জাফির তুহিন।

এ সময় উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য কেএম আনোয়ারুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য জহুরুল ইসলাম বাবু, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান, যুগ্ম আহবায়ক আনিসুল হক বাবু, আবু ওবায়দা শেখ তুহিন, নুর মোহাম্মদ মাসুম বগা, জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক জহুরুল ইসলাম, ঈশ্বরদী উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক সন্টু সরদার, সদর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রেহানুল ইসলাম বুলাল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল আওয়াল মিন্টু বলেন, দেশি-বিদেশি ষড়যন্ত্রেও আমাদের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ছিল, যার কারণে হাজার চেষ্টা করেও দলকে ভাঙতে পারে নাই।

তিনি বলেন, আমরা যে উদ্দেশ্যে স্বাধীনতা যুদ্ধ করেছিলাম, সেই উদ্দেশ্য আজ ধূলিসাৎ হতে চলেছে। মানুষের অধিকার আজ লুণ্ঠিত। সেই অধিকার ফিরিয়ে আনার জন্য আমাদের সংগ্রাম চলবেই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম