Logo
Logo
×

সারাদেশ

ফুলবাড়ীতে দৈনিক যুগান্তরের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

Icon

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১১:১২ এএম

ফুলবাড়ীতে দৈনিক যুগান্তরের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

দিনাজপুরের ফুলবাড়ীতে দোয়া, আলোচনা ও কেককাটার মধ্য দিয়ে দৈনিক যুগান্তর পত্রিকার পঁচিশতম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। 

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় ফুলবাড়ী রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে যুগান্তরের ফুলবাড়ী উপজেলা প্রতিনিধি ও ফুলবাড়ী রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহসভাপতি মো. ঈমাম রেজার আয়োজনে ও সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মীর মো. আল কামাহ তমাল। 

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ফুলবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আনন্দ টিভির জেলা প্রতিনিধি মো. হারুন-উর-রশীদ, নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী শাখার সভাপতি খাজানুর হায়দার লিমন, নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো. মানিক মণ্ডল, ফুলবাড়ী রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি এশিয়ান টিভি প্রতিনিধি মো. কবির সরকার, সাধারণ সম্পাদক মো. আল হেলাল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ আজগার আলী, কোষাধ্যক্ষ বাদল চন্দ্র প্রামাণিক, প্রচার সম্পাদক ও লাখোকণ্ঠ পত্রিকার প্রতিনিধি মুরসালিন ইসলাম, কার্যকারী সদস্য ও মুক্ত সকাল পত্রিকার প্রতিনিধি মো. মশিউর রহমান, কার্যকারী সদস্য আশরাফুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম