Logo
Logo
×

সারাদেশ

মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

Icon

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১১:২৫ পিএম

মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

সখীপুরে মাদকাসক্ত ছেলের হাতে খুন হয়েছেন বাবা আবদুস সামাদ (৫৫)। রোববার রাত ৯টার দিকে উপজেলার বড়চওনা ইউনিয়নের দাড়িপাকা গ্রামের পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার সকালে সামাদের ছোটভাই আবদুর রশিদ (৫০) বাদী হয়ে নিহতের ছেলে ওয়াহেদ আলীকে (২৮) একমাত্র আসামি করে সখীপুর থানায় খুনের মামলা করেছেন। ঘটনার পর থেকে ওয়াহেদ আলী পলাতক রয়েছেন। সামাদ একই গ্রামের মৃত ছলিম উদ্দিন মাতাব্বরের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, মাদকাসক্ত ওয়াহেদ রোববার বিকালে তার মাকে মারধর করলে তিনি বাড়ি থেকে চলে যান। ওই সময় ওয়াহেদ ও তার বাবা আবদুস সামাদ বাড়িতেই ছিলেন। রাত ১০টার দিকে সামাদের মেয়ের জামাই ওই বাড়িতে এলে রান্নাঘরে সামাদকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন এবং ডাকচিৎকার দিয়ে স্থানীয়দের জানান। পরে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আবদুর রশিদ বলেন, মাদকাসক্ত হয়েই ওয়াহেদ আমার বড় ভাইকে খুন করেছে। বিকালে ভাবিকে (ওয়াহেদের মা) মারধর করলে বাড়ি থেকে চলে যান তিনি। সেই সুযোগে বড়ভাইকে হত্যা করেছে ওয়াহেদ। 

এসআই সুকান্ত রায় বলেন, নিহতের মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। খুনে জড়িত ছেলে ওয়াহেদ আলীকে গ্রেফতারের চেষ্টা চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম