Logo
Logo
×

সারাদেশ

পোস্টার টাঙানো নিয়ে ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ৮

Icon

যুগান্তর প্রতিবেদন, আমতলী (বরগুনা)

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:২৬ পিএম

পোস্টার টাঙানো নিয়ে ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ৮

পোস্টার টাঙানোকে কেন্দ্র করে দুই কাউন্সিলর সমর্থকদের সংঘর্ষে ৮ জন আহত হয়েছেন। গুরুতর আহত পাঁচজনকে স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। এ ঘটনা ঘটেছে সোমবার দুপুর আড়াইটার দিকে আমতলী পৌরসভার ফকিরবাড়ীর সামনে।

জানা গেছে, আমতলী পৌরসভার নির্বাচনে ১নং ওয়ার্ডের উটপাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী মীর হাবিবুর রহমানের সমর্থকরা ফকিরবাড়ী এলাকার পোস্টার টাঙাতে যান এমন দাবি কাউন্সিলর প্রার্থীর। এ সময় ডালিম প্রতীকের অপর কাউন্সিলর প্রার্থী হাবিবুর রহমান ফকিরের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুপক্ষের অন্তত ৮ জন আহত হয়েছেন।

আহত প্রার্থী মীর হাবিবুর রহমান, মুছা, কুদরাত, মামুন ও ইমরানকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপরদিকে নির্বাচনকে কেন্দ্র করে মিঠাবাজার এলাকার কাজল বেগম প্রতিবেশী হনুফা ও মারিয়াকে পিটিয়ে জখম করেছে।

আহত ইমরান বলেন, কাউন্সিলর প্রার্থী মীর হাবিবুর রহমান ও তার সমর্থকরা আমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে। আমি এ ঘটনার বিচার চাই।

কাউন্সিলর প্রার্থী মীর হাবিবুর রহমান বলেন, পোস্টার টাঙাতে গেলে আমার ৬-৭ জন সমর্থককে হাবিবুর রহমান ফকিরের সমর্থকরা পিটিয়ে জখম করেছে।

হাবিবুর রহমান ফকির বলেন, আমার পোস্টার ছিঁড়ে মীর হাবিবুর রহমানের সমর্থকরা তার পোস্টার টাঙাতে ছিল। এ নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায় মীর হাবিবুর রহমান ও তার লোকজন আমার লোকজনকে কুপিয়ে গুরুতর জখম করেছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মেহেরীন আশ্রাফ বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেওয়া হয়েছে। একজনকে পটুয়াখালী পাঠানো হয়।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম