Logo
Logo
×

সারাদেশ

মোরেলগঞ্জে পৌনে ২ কোটি টাকার স্বর্ণ ছিনতাই

Icon

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১:১৭ পিএম

মোরেলগঞ্জে পৌনে ২ কোটি টাকার স্বর্ণ ছিনতাই

মোরেলগঞ্জ গলায় ফাঁস লাগিয়ে মিলন কর্মকার নামে এক ব্যবসায়ীর ১৭০ ভরি স্বর্ণ ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ৯টার দিকে মোরেলগঞ্জ পৌর সদরের সেরেস্তাদার বাড়ি আবাসিক এলাকার একটি সড়কে। এ ঘটনায় থানা পুলিশ কাউকে আটক করতে পারেনি। শনিবার সকালে পানগুছি নদীর তীরে পরিত্যক্ত অবস্থায় স্বর্ণ ব্যবসায়ীর ছিনতাই হওয়া মোটরসাইকেলটি পাওয়া যায়।

ভুক্তভোগী স্বর্ণ ব্যবসায়ী ও নিলয় জুয়েলার্সের স্বত্বাধিকারী মিলন কর্মকার জানান, বাজারে দোকান বন্ধ করে বাসায় ফেরার পথে একটি মোটরসাইকেলে করে তিনজন ছিনতাইকারী তার বাইকের গতিরোধ করে। এরপর তার গলায় ফাঁস লাগিয়ে তাকে অচেতন করে ফেলে দিয়ে তার বাইকটি নিয়ে চলে যায়। ওই বাইকটির সিটের নিচে আমার এবং আমার শ্যালক সুমনের নিধিমনি জুয়েলার্সের ১৭০ ভরি স্বর্ণ রাখা ছিল। বর্তমান বাজার দরে যার মূল্য প্রায় পৌনে ২ কোটি টাকা। জেলা গোয়েন্দা পুলিশ-ডিবি ও পিবিআইয়ের দুটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দিন বলেন, শনিবার সকালে পরিত্যক্ত অবস্থায় ওই স্বর্ণ ব্যবসায়ীর বাইকটি উদ্ধার করা হয়েছে। স্বর্ণ উদ্ধারের চেষ্টাসহ ছিনতাইকারী চক্রের সঙ্গে জড়িতদের ধরতে কাজ করছে পুলিশ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম