Logo
Logo
×

সারাদেশ

অটোচালকই সাজানো ছিনতাই নাটকের অভিনেতা

Icon

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৩৬ এএম

অটোচালকই সাজানো ছিনতাই নাটকের অভিনেতা

অটোচালকই সাজানো ছিনতাই নাটকের অভিনেতা। অবশেষে ভৈরব থানা পুলিশের হাতে ধরা পড়ল চালকসহ তিনজন অপরাধী। এরা হলো অটোচালক শাহআলম, কবির মিয়া ও জহির মিয়া। মালিকের অটোরিকশাচালক শাহ আলম গাড়ির ব্যাটারি বিক্রি করে ছিনতাইয়ের নাটক সাজায়।

থানার ওসি মো. সফিকুল ইসলাম  ঘটনাটি বুঝতে পেরে রহস্য উন্মোচন করে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে পৌর শহরের কালীপুর এলাকার চানপুর  সেতু সংলগ্ন এলাকায়। ঘটনার দিন রাতেই অটোচালক শাহ আলমসহ ব্যাটারি ক্রেতা কবিরকে পুলিশ আটক করে। পরদিন মঙ্গলবার গভীর রাতে সঙ্গীয় অপরাধী জহিরকে শহরের পঞ্চবটি এলাকা থেকে  আটক করে। মঙ্গলবার রাতে এ ঘটনায় অটোরিকশা মালিক বাবু মোল্লা বাদী হয়ে চালকসহ তিনজনের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা করে। বুধবার সকালে গ্রেফতার তিনজনকে কিশোরগঞ্জ আদালতে চালান দেওয়া হয়।

অটোরিকশার মালিক জাকিবুল হাসান বাবু মোল্লা বলেন, চালকের প্রতারণা নাটকটি আমি প্রথমে বুঝতেই পারিনি। কারণ চালক শাহ আলম গত তিন বছর যাবত আমার অটোরিকশাটি ভাড়ায় চালাচ্ছে। এ কারণে তাকে বিশ্বাস করতাম।  ওসি সফিকুল ইসলাম ঘটনার রহস্য উদঘাটন করে আমার ব্যাটারি উদ্ধার করে  তিন অপরাধীকে গ্রেফতার করায় তিনি তাকে ধন্যবাদ দেন এবং কৃতজ্ঞতা স্বীকার করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম