Logo
Logo
×

সারাদেশ

যুবকের মানবিকতায় রক্ষা পেল ভারসাম্যহীন ভবঘুরে

Icon

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:০৮ এএম

যুবকের মানবিকতায় রক্ষা পেল ভারসাম্যহীন ভবঘুরে

ময়মনসিংহের মুক্তাগাছায় রক্তাক্ত মাথা নিয়ে রাস্তায় ঘুরছিলেন অজ্ঞাত এক মানসিক ভারসাম্যহীন ভবঘুরে পাগল। সেখান থেকে হাসপাতালে নিয়ে তার চিকিৎসার ব‍্যবস্থা করেন মির্জা মাহফুজ নামের এক যুবক। 

ওই মানসিক ভারসাম্যহীন ব্যক্তি তার নাম ও পরিচয় সঠিকভাবে বলতে পারিনি। শুধু বাড়ি ফুলবাড়িয়া বলেই জ্ঞান হারিয়ে ফেলেন তিনি । 

জানা গেছে, উপজেলার পৌরসভার ৮নং ওয়ার্ডের মাঝিবাড়ী এলাকায় শনিবার সন্ধ্যায় মাথায় প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ঘুরছিলেন মানসিক ভারসাম্যহীন ওই ব‍্যক্তি। 

জেএস লুমিনিয়াস নামের স্বেচ্ছাসেবী সংগঠনের একজন স্বেচ্ছাসেবক মির্জা মাহফুজ ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় মানসিক ভারসাম্যহীন ওই ব্যক্তির মাথায় অঝোরে রক্ত ঝরতে দেখেন। পরে নাম পরিচয় জিজ্ঞেস করতেই ফুলবাড়িয়া বলে জ্ঞান হারিয়ে ফেলেন। 

এমতাবস্থায় তাকে ৮ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ওয়ার্ডে ভর্তি করা হয় এবং কর্তব্যরত চিকিৎসক তার প্রাথমিক চিকিৎসা দেন।

এ বিষয়ে জানানে চাইলে মির্জা মাহফুজ বলেন, রাস্তায় রক্তাক্ত অবস্থায় দেখে তাকে হাসপাতালে নিয়ে আসি এবং ডাক্তার তার চিকিৎসা করেন। এখনো পর্যন্ত তার নাম পরিচয় সঠিকভাবে বলতে পারছেন না তিনি।

হাসপাতাল কর্তৃপক্ষ জানান, ওই লোকের মাথায় প্রচণ্ড আঘাত পাওয়ায় প্রচুর রক্ত ঝরেছে। বতর্মানে তিনি শংকামুক্ত। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম