Logo
Logo
×

সারাদেশ

টাঙ্গাইল মাতালেন পরীমনি

Icon

যুগান্তর প্রতিবেদন, টাঙ্গাইল

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১০:১৯ পিএম

টাঙ্গাইল মাতালেন পরীমনি

বসন্তবরণ ও বিশ্ব ভালোবাসা দিবসে টাঙ্গাইল মাতালেন চিত্রনায়িকা পরীমনি। বুধবার বিকালে শহরের আকুর-টাকুরপাড়া এলাকায় প্রসাধনীর একটি শোরুম উদ্বোধন করেন। পরে শহীদ স্মৃতি পৌর উদ্যানে আলোচনা সভায় মিলিত হন এই চিত্রনায়িকা।

পরীমনি বলেন, আজকে বিশ্ব ভালোবাসা দিবসে আপনাদের ভালোবাসা সবার কাছে পৌঁছে গেছে নিশ্চয়ই। আমরাও সেই ভালোবাসার অংশীদার হতে চাই। আমাকে কী আপনারা সত্যি সত্যি ভালবাসেন? আমরা একটি অথেনটিক প্রোডাক্ট নিয়ে আপনাদের কাছে এসেছি। এখানে শুধু একটা প্রোডাক্ট নয়, এখানে অথেনটিক হাজার হাজার প্রোডাক্ট রয়েছে। রূপচর্চার জন্য যা যা দরকার সবই নিয়ে এসেছি।
 
তিনি বলেন, পরীর মতো সুন্দর কাউকে হতে হবে না। প্রত্যেকটা মানুষ আলাদা আলাদাভাবে সুন্দর, নিজস্বভাবে সুন্দর। সেই সৌন্দর্যকে আপনারা যত্ন করবেন। নিজেকে অনেক ভালোবাসতে হবে। তাহলে সুন্দর থাকা যাবে। আমরা সবাই নিজেদের মতো করে সুন্দর থাকব। আমরা মানুষ ও দেশকে ভালোবাসবো।

পরে দর্শকদের সঙ্গে সেলফি তোলেন ও স্টেটাস দেন- আমার সিঙ্গেল দেখে, প্রেমের ছড়াছড়ি। পরে হায়রে কী যে করি, হায়রে কী যে করি, আমি ডানাকাটা পরী আমি ডানাকাটা পরী গান পরিবেশন করেন।
 
এতে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর। বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি জাফর আহমেদ, টাঙ্গাইল ক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ।

এ সময় হারল্যানের সিইও ও এমডি এমদাদুল হক সরকার, সিইও লাইফ স্টাইল সৈয়দ জুবায়ের আব্দুল্লাহ, এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল আলীম শিমুল, হেড অব সেলস মাজেজুর রহমান রতন প্রমুখ উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম