Logo
Logo
×

সারাদেশ

পহেলা ফাল্গুন-ভালোবাসা দিবসে শেরপুর মেয়রের ব্যতিক্রমী আয়োজন

Icon

শেরপুর প্রতিনিধি 

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১০:১৩ পিএম

পহেলা ফাল্গুন-ভালোবাসা দিবসে শেরপুর মেয়রের ব্যতিক্রমী আয়োজন

পহেলা ফাল্গুন ও ঋতুরাজ বসন্ত উৎসব ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন উপলক্ষে শেরপুর পৌরসভার মেয়র গোলাম কিবরিয়া লিটন পৌর ভবনের ছাদ বাগানে ব্যতিক্রমী আয়োজন করেন। বুধবার পৌরসভা কার্যালয় ভবনের ছাদের ওপর  ফুল ও ফলগাছের বাগানে এই ব্যতিক্রমী উৎসবের আয়োজন করা হয়।

এ সময় শহরের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ, শিক্ষার্থীরা নানা ফুলের সমারোহ উপভোগ করেন এবং বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের নিয়ে ছবি তুলেন।

পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে শেরপুর শহরবাসীসহ পৌর লেডিস ক্লাব, পৌর কিশোরী ক্লাব, যুবক-যুবতি এবং স্কুল, কলেজের ছাত্র-ছাত্রী, বিভিন্ন রাজনৈতিক নেতা থেকে শুরু করে সব পেশার মানুষের প্রতি গভীরভাবে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে এ পৌরসভার কার্যালয়ের ছাদ বাগানে নিয়মিত এসে পরিদর্শনের জন্য আহ্বান জানান।

মেয়র বলেন, শেরপুর জেলার বিভিন্ন স্কুল, কলেজের ছাত্রছাত্রীরা এবং আগামী ও বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা ফুলের নামসহ গাছ চিনতে পারে এর জন্য আমি আমার পৌরসভার সব কর্মকর্তা ও কর্মচারীদের সহযোগিতায় পৌরসভার ভবনের ছাদ বাগানের জন্য ১৫০টি ফুল ও ফলের গাছ সংগ্রহ করেছি। যাতে আগামী প্রজন্মের ছেলেমেয়েরা ফুলকে চিনতে পারে, প্রকৃতিকে চিনতে পারে এবং ভালোবাসতে পারে।

এ সময় পৌরসভার সহকারী কর আদায়কারী ও ছাদ বাগান সমন্বয়কারী সরোয়ার জাহানের সঞ্চালনায় ছাদ বাগানে উপস্থিত ছিলেন- পৌর প্যানেল মেয়র মো. কামাল হোসেন, প্যানেল মেয়র নাজমা বেগম, কাউন্সিলর ইদ্রিস আলী গেন্দাকুল, স্মৃতি পারভীন, পৌর নির্বাহী কর্মকর্তা আবু লায়েছ মো. বজলুল করিম, নির্বাহী প্রকৌশলী দেওয়ান রেজাউল করিম, সহকারী প্রকৌশলী মো. খোরশেদ আলম, প্রশাসনিক কর্মকর্তা আব্দুল কাদের, উপসহকারী প্রকৌশলী মো. সোরহাব হোসেন, সমাজ উন্নয়ন কর্মকর্তা শরিফ উদ্দিন, কর্মচারী সংসদ সভাপতি রফিকুজ্জামান ঝন্টু, সাধারণ সম্পাদক এসএম রুহুল আমিন জাহাঙ্গীর, প্রধান সহকারী ও সহ-সভাপতি কর্মচারী সংসদ মো. নুর-ই-আলম চঞ্চল, মানবাধিকার সংস্থা আমাদের আইন জেলা কমিটির সেক্রেটারি ও সাংবাদিক নাজমুল আলমসহ বিভিন্ন গণমাধ্যমকর্মী, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম