Logo
Logo
×

সারাদেশ

কাভার্ডভ্যানে পিকআপের ধাক্কায় যুবক নিহত  

Icon

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:১৪ পিএম

কাভার্ডভ্যানে পিকআপের ধাক্কায় যুবক নিহত  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের বালুয়াকান্দি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি পিকআপ ভ্যান অজ্ঞাতনামা একটি কাভার্ড ভ্যানের পেছনে ধাক্কা দিলে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে পিকআপ ভ্যানটির চালক।

নিহতের নাম মোশাররফ হোসেন(৩৫)। তিনি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঘাসিরচর গ্রামের মৃত রহমান আলীর ছেলে। তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার ম্যাক্স সুয়েটার বিডি লিমিটেডের নিটিং স্যাম্পল ম্যান হিসেবে কর্মরত ছিলেন। আহত পিকআপ ভ্যানচালক হৃদয় (২০)। তিনি ঝালকাঠি জেলার সদর উপজেলার কাঁচা বালিয়া গ্রামের আলী হোসেনের ছেলে বলে জানা গেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, গাড়ি নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন পিকআপ ভ্যানচালক হৃদয়। কুমিল্লার দাউদকান্দি থেকে যাত্রী হিসেবে পিকআপ ভ্যানে উঠেন মোশারফ হোসেন। সোমবার সকাল সাতটার দিকে পিকআপ ভ্যানটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের বালুয়াকান্দি এলাকার স্টার কাবাব হাইওয়ে হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে এলে চালক নিয়ন্ত্রণ হারান। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি অজ্ঞাতনামা একটি কাভার্ড ভ্যানের পেছনে ধাক্কা দিলে পিকআপ ভ্যানটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মোশারফ হোসেনের মৃত্যু হয়। গুরুতর আহত হৃদয়কে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ পাঠায় স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রিয়াদ হোসেন বলেন, লাশ বর্তমানে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম