Logo
Logo
×

সারাদেশ

বর্ণিল আয়োজনে নরসিংদীতে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

Icon

নরসিংদী প্রতিনিধি

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১০:১৮ পিএম

বর্ণিল আয়োজনে নরসিংদীতে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নরসিংদীতে বর্ণিল আয়োজনে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় নরসিংদী প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোস্তফা মনোয়ার।

নরসিংদী যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি আসাদুজ্জামান খোকনের সভাপতিত্বে ও দৈনিক যুগান্তরের নরসিংদী জেলা প্রতিনিধি বিশ্বজিৎ সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মো. নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. মোবারক হোসেন, সাবেক সভাপতি নিবারণ রায়, সাবেক সভাপতি মাখন দাস, কোষাধ্যক্ষ জাকির হোসেন ভূঞা, সাংবাদিক এম এ আউয়ার, হলধর দাস, সঞ্জিত সাহা, মো. জসিম উদ্দিন, সোহেল এস হোসেন, এএইচ ভূঁইয়া সজল, কামরুল ইসলাম কামাল, হামিদুল হক আহাদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, যুগান্তর পত্রিকা নরসিংদীসহ সারা দেশে ব্যাপকভাবে পাঠক নন্দিত হয়েছে। সত্য ও ন্যায়কে বিবেচনায় রেখে যুগান্তর বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করেছে আসছে। ‘পাঠকের অন্তর জুড়ে’- এ স্লোগানে দীর্ঘ সময়ের পথপরিক্রমায় দেশ ও আন্তর্জাতিক অঙ্গনের নানা খবরে যুগান্তর তার পাঠকদের মন জয় করে নিয়েছে। তাছাড়া জলবায়ু পরিবর্তনে আন্তর্জাতিক অঙ্গনে যুগান্তর স্বজন সমাবেশের ভূমিকা ছিল অতুলনীয়।

পরে দৈনিক যুগান্তরের স্বপ্নদ্রষ্টা ও যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া করা হয়। পরে কেক কেটে যুগান্তরের দুই যুগপূর্তি উদযাপন করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম