Logo
Logo
×

সারাদেশ

বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশ করে দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখছে যুগান্তর

Icon

যুগান্তর প্রতিবেদন, টাঙ্গাইল

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৪৩ এএম

বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশ করে দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখছে যুগান্তর

২০০০ সালের ফেব্রুয়ারিতে যাত্রা শুরু করা যুগান্তর আজ হাটিহাটি পা পা করে তৃতীয় যুগে পথ চলছে। পথ চলতে চলতে মানবিক বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশ বির্নিমানে অগ্রণী ভূমিকা রাখছে। দেশের অর্থনীতি, রাজনীতি, সমাজনীতিসহ প্রতিটি ক্ষেত্রে যুগান্তর অংশ নিচ্ছে। সব মিলিয়ে যুগান্তর বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশ করে দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখছে। 

মঙ্গলবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন। 

বক্তরা বলেন, শুধু বাংলাদেশ নয়, ইতোমধ্যে বিশ্বের বিভিন্ন দেশের পাঠকদের মন জয় করেছে যুগান্তর। তাইতো যুগান্তর জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। এ ধারা অব্যাহত রেখে যুগান্তর পথ চলবে এমনটা প্রত্যাশা করেন অতিথিরা। শেষে যুগান্তরের প্রতিষ্ঠাতা ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের আত্মার শান্তি কামনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শুভেচ্ছা বিনিময় করেন জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলাম। যুগান্তরের স্টাফ রিপোর্টার ও টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর। এতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফাহিম শাহরিয়ার, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমান আজাদ, সহ-সভাপতি কাজী জাকেরুল মওলা, সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, যুগান্তর স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক হুমায়ন রশিদ আকন্দ সোনাসহ টাঙ্গাইলে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও যুগান্তরের স্বজন সমাবেশের সদস্যবৃন্দ।

এর পরে যুগান্তরের ২৫ বছরে পদার্পণ উপলক্ষ্যে ২৫ পাউন্ডের কেক কাটেন অতিথিরা। এর আগে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম