Logo
Logo
×

সারাদেশ

আপত্তিকর ভিডিও দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে কুপ্রস্তাব, অতঃপর...

Icon

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২৪, ০২:৫৮ পিএম

আপত্তিকর ভিডিও দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে কুপ্রস্তাব, অতঃপর...

নোয়াখালী আপত্তিকর ভিডিও দেখিয়ে গৃহবধূকে অনৈতিক প্রস্তাবের অভিযোগে মোশারফ হোসেন টিটু (২২) নামে এক যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে নোয়াখালী সুপার মার্কেটের ৫ম তলা থেকে তাকে আটক করা হয়। 

এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়। আটককৃত ওই যুবক কৌশলে এক প্রবাসীর স্ত্রীর (৩০) অশ্লীল ভিডিও নিয়ে তার কাছে চাঁদা দাবি ও অনৈতিক সম্পর্কের প্রস্তাব দেয়।

আটককৃত মোশারফ হোসেন টিটু কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের ছবিরপাইক গ্রামের লাতু সওদাগরবাড়ির মিয়াধনের ছেলে।

পুলিশ জানায়, ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী ও আটককৃত মোশারফ হোসেন টিটু একে অপরের প্রতিবেশী এবং সম্পর্কে দেবর-ভাবি। প্রায় দেড় বছর আগে ওই গৃহবধূ তার ব্যবহৃত মোবাইল ফোনটি মেরামত করার জন্য টিটুকে দেন। ওই সময় টিটু কৌশলে সেই মোবাইল থেকে গৃহবধূর কিছু ব্যক্তিগত ছবি ও ভিডিও নিজের মোবাইলে নিয়ে নেয়। পরে চলতি বছরের গত ৮ জানুয়ারি টিটু ওই গৃহবধূকে মোবাইলে কল দিয়ে ভিডিওটির কথা জানায়। 

একই সঙ্গে তাকে দুই লাখ টাকা এবং তর সঙ্গে অনৈতিক সম্পর্কে লিপ্ত হতে বলে। অন্যথায় সে এসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছেড়ে দেবে বলে হুমকি দেয়। কিন্তু ওই গৃহবধূ তার প্রস্তাবে রাজি না হয়ে পরিবারের লোকজনের পরামর্শে গত ৩১ জানুয়ারি পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ দেন। 

অভিযোগটি খতিয়ে দেখতে জেলা গোয়েন্দা পুলিশকে দায়িত্ব দেওয়া হলে বৃহস্পতিবার রাতে ডিবির একটি দল নোয়াখালী সুপার মার্কেটের ৫ম তলায় অভিযান চালিয়ে অভিযুক্ত টিটুকে আটক করে।  এ সময় তার সঙ্গে থাকা মোবাইল ফোন এবং তার ভেতরে থাকা গৃহবধূর অশ্লীল ছবি ও ভিডিও জব্দ করে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি নাজিম উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, আসামির বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করা হয়েছে। সুধারাম মডেল থানার মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম