Logo
Logo
×

সারাদেশ

যুবককে মারধরের মামলা, চউকের ১০ কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২৪, ১০:৪৬ পিএম

যুবককে মারধরের মামলা, চউকের ১০ কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট

এক যুবককে মারধরের ঘটনায় চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (চউক) ১০ কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ। মঙ্গলবার চট্টগ্রামের সংশ্লিষ্ট আদালতে চার্জশিটটি জমা দেওয়া হয়েছে। রাতে কোতোয়ালি থানার ওসি এসএম ওবায়েদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্তরা হলেন- চউক কর্মকর্তা মো. নাসির আহমেদ খান (৫১), মো. সাইফুল হক (৫২), সুবীর বড়ুয়া ওরফে শাস্ত্রী (৫৫), মো. গিয়াস খান বাবুল (২৫), আহমেদ সোহেল মাঈনুদ্দিন ওরফে সোহেল (৩৫), মো. শাকের উল্লাহ ওরফে সাগর (২৭), মো. ইউনুছ পাটোয়ারী ওরফে মুরাদ (৩৯), মো. আজিমুল হক (৩৬), মো. মইন উদ্দিন (৩৯) ও মো. সাইফুদ্দিন ওরফে সাইফুল ইসলাম (৪১)। এর মধ্যে ছয়জন জামিনে রয়েছেন।

অপরদিকে সুস্পষ্ট সাক্ষ্য প্রমাণ না পাওয়ায় চারজনকে চার্জশিট থেকে বাদ দেওয়া হয়েছে। এরা হলেন- মো. জয়নাল আবেদীন, মো. মহিউদ্দিন, মো. টুটুল ও মো. বেলাল হোছাইন।

চার্জশিটে উল্লেখ করা হয়েছে, মামলার বাদী মো. ইমরান হাসান চট্টগ্রাম স্টক একচেঞ্জের অথরাইজড রিপ্রেজেন্টিভ হিসেবে কাজ করেন। গত ২৫ মে চান্দগাঁও থানাধীন এলাকায় বাদীর একটি জায়গায় অন্য ব্যক্তির অবৈধ নির্মাণ কাজ বন্ধ করতে চউকে আবেদন করেন। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে চউকের পক্ষ থেকে অস্থায়ীভাবে নিষেধাজ্ঞা জারি করা হয়; কিন্তু অভিযুক্তরা নির্মাণ কাজ চালু রাখায় চউক চূড়ান্তভাবে নোটিশ জারি করে।

৮ নভেম্বর এ বিষয়ে চউক ভবনে খোঁজখবর নিতে গেলে ইমরান হাসানকে মারধর করা হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে ১০ নভেম্বর কোতোয়ালি থানায় মামলা দায়ের করে ইমরান হাসান। কোতোয়ালি থানার ইন্সপেক্টর মো. নুরুল বাশার তদন্ত শেষে রোববার আদালতে চার্জশিট দেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম