Logo
Logo
×

সারাদেশ

বিএনপির কালো পতাকা মিছিলের চেষ্টা, যুবদল নেতা আটক

Icon

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২৪, ০৬:১০ পিএম

বিএনপির কালো পতাকা মিছিলের চেষ্টা, যুবদল নেতা আটক

বিএনপির কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা বিএনপি কালো পতাকা মিছিল বের করলে পুলিশ দুজনকে আটক করে।

মঙ্গলবার সকালে উপজেলা বিএনপির সদস্য সচিব আবু বকর সিদ্দিক বাদল ও পৌর বিএনপির আহবায়ক কেএম হুমায়ূন কবিরের নেতৃত্বে পৌর শহরে পৃথক দুটি মিছিল বের করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মো. কাওসার হোসেন মল্লিক ও পৌর যুবদল নেতা মো. বেল্লাল হোসেন।

পূর্বঘোষিত কর্মসূচির ব্যাপারে মঠবাড়িয়া থানা পুলিশ সকাল থেকেই কঠোর অবস্থানে ছিল। বিএনপির পৃথক দলীয় কার্যালয় ও শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে অবস্থান নেন নেতাকর্মীরা। খণ্ড-খণ্ড ঝটিকা মিছিল বের করলে পুলিশ ধাওয়া দিলে মিছিলগুলো পণ্ড হয়ে যায়। এ সময় ওই দুজনকে আটক করা হয়।

উপজেলা বিএনপির সচিব আবু বকর সিদ্দিক বাদল বলেন, দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ সব রাজবন্দির মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার, অবৈধ ডামি সংসদ বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমরা শান্তিপূর্ণভাবে মিছিল দিয়েছি। পুলিশ সরকারের এজেন্ডা বাস্তবায়ন করতে আমাদের দুই নেতাকে গ্রেফতার করেছে। এতে আমাদের আন্দোলন আরও জোরদার হবে।

মঠবাড়িয়া থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, মো. কাওসার হোসেন মল্লিক ও মো. বেল্লাল হোসেন নাশকতা মামলার আসামি। তাদের মঙ্গলবার বিকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, নাশকতা মামলার আসামি গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম