Logo
Logo
×

সারাদেশ

‘আমার ভাগিনা রক্তের সঙ্গে বেইমানি করেছে’

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২৪, ০৮:৪৪ পিএম

‘আমার ভাগিনা রক্তের সঙ্গে বেইমানি করেছে’

চট্টগ্রামে স্বামীর ভাগিনাকে নিয়ে পালিয়েছেন প্রবাসীর স্ত্রী। শনিবার রাতে সাতকানিয়া উপজেলার কেওচিয়া ইউনিয়নের মাদারবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। 

ওই গৃহবধূর নাম নাহিদা আক্তার (৩০)। তার স্বামী মো. নেজামুল হক সৌদি আরব প্রবাসী। তাদের ১৪, ১১ ও ৬ বছর বয়সি তিন সন্তান রয়েছে। বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন নেজামুল হক নিজেই। নাহিদা আক্তার লোহাগাড়া উপজেলার উত্তর পদুয়া এলাকার ওসমান গনির মেয়ে। 

পরিবার সূত্রে জানা যায়, নাহিদার স্বামী নেজামুল হক ২৪ বছর ধরে সৌদি আরবে চাকরি করেন। কয়েক বছর পরপর দেশে আসা-যাওয়া করেন। নেজামুলের অনুপস্থিতিতে স্বামীর ভাগিনা আল জাহেদ মো. আফছানের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন ওই নারী। এক মাস আগে স্বামী বিদেশ থেকে আসলে বিষয়টি জানাজানি হয়। এ নিয়ে পরিবারের মাঝে নানা জটিলতার সৃষ্টি হয়। এছাড়া বিদেশ থেকে স্ত্রীর ব্যাংক হিসাবে পাঠানো মোটা অংকের টাকা ও পরিবারে রাখা বিপুল পরিমাণ স্বর্ণালংকারসহ নাহিদা পালিয়ে যান বলে তার স্বামী জানান। 

এদিকে তিন সন্তানকে নিয়ে বেকায়দায় নিজামুল হক। ছোট ছেলে আনাস মায়ের জন্য কান্নাকাটি করছে। 

আল জাহেদ মো. আফছানের বিরুদ্ধে ১৮৬০ সালের দণ্ডবিধি আইনের ৪৯৭ ধারায় সাতকানিয়া থানায় একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। 

নাহিদার স্বামী নেজামুল হক বলেন, আমার আপন ভাগিনা রক্তের সঙ্গে বেইমানি করেছে। আমার পরিবারকে পুরোপুরি তছনছ করে দিয়েছে। পালিয়ে যাওয়ার সময় মোটা অংকের টাকা ও স্বর্ণালংকারসহ পালিয়ে গেছে। এখন আমি তিন সন্তান নিয়ে বেকায়দায় রয়েছি। ভাগিনা জাহেদের বিরুদ্ধে থানায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। আমি এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম