Logo
Logo
×

সারাদেশ

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী

দ্রব্যমূল্য নিয়ে খেলাধুলা করলে কেউ রেহাই পাবেন না

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২৪, ০১:৪৯ এএম

দ্রব্যমূল্য নিয়ে খেলাধুলা করলে কেউ রেহাই পাবেন না

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ও বাজার ব্যবস্থা স্বাভাবিক রাখতে প্রশাসনকে আরো কঠোর হওয়ার নির্দেশ দিয়েছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।

শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলার সরকারি কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ নির্দেশনা দেন।
 
মন্ত্রী, বলেন যেসব অসাধু ব্যবসায়ী অবৈধ মজুতদারি করবে ও অতি মুনাফার চেষ্টা করবে তাদেরকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না। শুধু জরিমানা নয়, আসন্ন রমজানে দ্রব্যমূল্য নিয়ে কারসাজি করলে সোজা কারাগারে পাঠানো হবে।দ্রব্যমূল্য নিয়ে খেলাধুলা করলে কেউ রেহাই পাবেন না

মন্ত্রী তার বক্তব্যে সন্ত্রাস ও মাদকদ্রব্যের অপব্যবহার রোধে আইনশৃঙ্খলা বাহিনীকে আরো কার্যকর পদক্ষেপ গ্রহণের আহ্বান জানান। 

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্ব আয়োজিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব কাজী ওয়াছি উদ্দিন। 

অনুষ্ঠানে জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের চেয়ারম্যান খোন্দকার মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার ও ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল সরকারি দপ্তরের দপ্তরপ্রধান উপস্থিত ছিলেন। 

বিকালে মন্ত্রী জেলা স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন। 

সংবর্ধনা অনুষ্ঠানে তিনি বিএনপি-জামায়াত জোটকে ইঙ্গিত করে বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যারা বানচাল করতে চেয়েছিল তারা ব্যর্থ হয়েছে। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণ নৌকা প্রতীকে বাংলাদেশ আওয়ামী লীগকে সংখ্যাগরিষ্ঠ আসনে বিজয়ী করেছে। এরপরও  আন্দোলনের নামে যদি তারা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করে তবে সহ্য করা হবেনা, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যথাযথ আইনি পদক্ষেপ গ্রহণ করবে। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম